Placeholder canvas
Homeরাজ্যনাড়ুর লোভে ঘরের ভেতরে বুনো হাতি!

নাড়ুর লোভে ঘরের ভেতরে বুনো হাতি!

তছনছ হয়ে গেল ঘরের সামগ্রী, আতঙ্কের ছায়া এলাকা জুড়ে

Follow Us :

বানারহাট: ঘরের ভেতরে ঢুকে পড়লো বুনো হাতি (Elephant Attack)। ঘরের ভিতরে ঢুকে বেরোবার রাস্তা না পেয়ে তছনছ করল ঘরের ভেতরে থাকা আসবার পত্র থেকে সর্বস্ব। খেয়ে সাবাড় করল ঘরের মধ্যে মজুদ রাখা চাল, ডাল। ঘটনাটি ঘটেছে বানারহাটের (Banarhat) আদর্শপল্লীর ২নং কলোনিতে।

শনিবার রাতে মরাঘাট জঙ্গল থেকে এক পাল হাতি বেরিয়ে ১৭নং জাতীয় সড়ক পার করে লোকালয়ে চলে আসে। সেখান থেকেই একটি হাতি বানারহাট ২ নং কলোনীর এক বাসিন্দার বাড়িতে ঢুকে পড়ে। সেই সময়ে রান্না ঘরে চলছিল নাড়ু বানানোর কাজ। গন্ধ পেয়ে নাড়ুর লোভেই হাতিটি টিনের বেড়া পেরিয়ে আধা ইটের দেওয়াল ভেঙে ঘরে ঢুকে পড়ে বলেই অনুমান বাড়ির মালিকের।

আরও পড়ুন: রামমন্দির বা মোদিজি থাকলেই বিজেপির জয় হবেনা, বিস্ফোরক অনুপম

ঘরের মধ্যে বিশাল হাতি দেখে ঘরে সকলেই ভয় পেয়ে কোনও রকমে পালিয়ে প্রাণে বাঁচে। আর এরপরই হাতিটি ফাঁকা ঘরে তাণ্ডব চালায়। ঘরে থাকা এক বস্তা চাল ও আনাজ খেয়ে নেয়। সঙ্গে বানানো সব নাড়ু খেয়ে সাবাড় করে। এরপর স্থানীয়রা বনদপ্তরে খবর দেন। বিন্নাগুড়ি ওয়াইল্ড লাইফ স্কোয়ার্ডের আধিকারিক ও কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হাতিটিকে তাড়িয়ে ১৭নং জাতীয় সড়ক পার করে জঙ্গলে ফেরায়। পুরো এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।বনদপ্তরের সূত্রে খবর, ক্ষতিগ্রস্তেরা আবেদন জানালে নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments