Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যরামমন্দির বা মোদিজি থাকলেই বিজেপির জয় হবেনা, বিস্ফোরক অনুপম

রামমন্দির বা মোদিজি থাকলেই বিজেপির জয় হবেনা, বিস্ফোরক অনুপম

খোদ বিজেপির রাজ্য সভাপতিকে চোর বললেন বিজেপি নেতা অনুপম হাজরা 

Follow Us :

বোলপুর: এবার খোদ বিজেপির রাজ্য সভাপতিকে চোর বললেন বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)। অনুপম বলেন বিজেপির রাজ্য সভাপতি থেকে জেলা সভাপতি সবাই চোর, দুর্নীতিগ্রস্ত, সিন্ডিকেট চালায়। বিজেপির বুথস্তরে কোন সংগঠন নেই বলেও তিনি মন্তব্য করেন। বিজেপির অন্দরের একাধিক বিষয় নিয়ে কলকাতা টিভির প্রতিনিধির মুখোমুখি হয়ে অনুপম জানান, রামমন্দির বা মোদিজি থাকলেই বিজেপির জয় হবেনা। অমিত শাহ (Amit Shah)-র ৩৫ টি আসনের টার্গেট বৃথা হবে বলেও উল্লেখ করলেন তিনি। অনুপমের মন্তব্য, মোদিজি একদিকে স্বচ্ছতার কথা বলছেন, আর অন্যদিকে জেলা স্তরে চোর চিটিংবাজে ভরে গেছে।

বঙ্গ বিজেপিতে অদ্ভুত এক সিন্ডিকেট চলে, প্রতিদিন টাকা-পয়সার বিনিময়ে অযোগ্য লোকেদেরকে পদে বসানোর অভিযোগ তুললেন অনুপম। তিনি আরও বলেন, বঙ্গ বিজেপিতে এই সিন্ডিকেট চলতে থাকলে বাংলায় কোনওদিন বিজেপি ক্ষমতায় আসতে পারবে না কারণ শুধুমাত্র রাম মন্দির (Ayodhya Ram Mandir) আর মোদিজীর মুখ দেখে সাধারণ মানুষ ভোট দেবে না। নাম না করে বিজেপির রাজ্য নেতৃত্বের ভূমিকার কটাক্ষ করে তিনি বলেন, রাজ্য নেতৃত্ব যেভাবে তোলাবাজি সিন্ডিকেট চালিয়ে যাচ্ছে তাতে দল রসাতলে যাবে। লোকসভা নির্বাচনে যে সিট বিজেপি পাবে শুধুমাত্র নরেন্দ্র মোদি ও রামমন্দির ইস্যুর জন্যই পাবে। এখানে নেতৃত্বের কোনও অবদান নেই।

অনুপমের জানিয়েছেন, যে সিন্ডিকেট রাজের বিরুদ্ধে তিনি আঙুল তুলেছিলেন দলে সেই সিন্ডিকেটের মানুষগুলো থেকে গেল কিন্তু তাঁকে জাতীয় সম্পাদককের পদ থেকে সরিয়ে দেওয়া হল। এটা প্রমাণ করে বঙ্গ বিজেপিতে (BJP) সিন্ডিকেট চলবে। পয়সা নিয়ে পদ বিক্রি হবে। তিনি আরও বলেন, আদি বিজেপির যেসব মানুষদেরকে নিয়ে তিনি কাজ করতে চাইছিলেন, তাঁকে পদ থেকে সরিয়ে বঙ্গ বিজেপি আবার প্রমাণ করে দিল কোণঠাসা মানুষকে আরও কোণঠাসা করা হল।

আরও পড়ুন: পুরসভার সামনে বিজেপিকে বাধা, সুকান্ত সঙ্গে পুলিশের বচসা

তিনি উল্লেখ করেন, আদি বিজেপির অনেকেই বঞ্চিত। অযোগ্যরা গুরুত্বপূর্ণ পদে বসে আছে। অনেকেই তাই বঙ্গ বিজেপির উপর অভিমান করে বসে আছে। অনুপম বলেন, আমি তাদের লোকসভা নির্বাচনের আগে সামনে আনতে চেয়েছিলাম। তাদের দলের কাজ আর ভালো হত। কিন্তু সেটা করতে গিয়েই আমাকে পদ খোয়াতে হল। বিজেপিতে এমন অনেক মানুষ আছে যারা টাকার বিনিময়ে পদ পেয়েছে এবং সেই টাকা ফিক্স ডিপোজিট করে রেখে দিয়েছে অন্যান্য নেতারা। পার্টি ফান্ড নেওয়াটাই অনেক নেতার কাজ।

আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) বিজেপির পার্টির পক্ষ থেকে তিনি টিকিট পাচ্ছেন কিনা এই প্রসঙ্গে তিনি বলেন বোলপুর কেন্দ্র থেকেই লোকসভা নির্বাচনে লড়াই করবেন। তাঁর দল তাকে টিকিট দেবে কি দেবে না সেটা তিনি স্পষ্ট করেননি। তিনি বলেন, মানুষ আমাকে চাইছে তাই আমি নির্বাচনে লড়াই করব। লড়াই করতে দলের প্রয়োজন পড়ে না।

দেখুন ভিডিও

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments