Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনজানেন কত টাকার হেরিটেজ ভেন্যুতে গাঁটছড়া বাঁধছেন কাঞ্চন-শ্রীময়ী
Kanchan Sreemoyee Wedding

জানেন কত টাকার হেরিটেজ ভেন্যুতে গাঁটছড়া বাঁধছেন কাঞ্চন-শ্রীময়ী

রাজকীয় বিয়ে, শ্রীময়ীর নামে রাঙা হলেন কাঞ্চন

Follow Us :

কলকাতা: আগামী ৬ মার্চ সামাজিকভাবে বিয়ে করবেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan Sreemoyee Wedding)। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে তারকা জুটির প্রাক-বিবাহের অনুষ্ঠান। বৃহস্পতিবার মেহেন্দির অনুষ্ঠান সেরেছেন তাঁরা। হাজির ছিলেন হবু দম্পতির পরিবারের লোকজন ও কাছের বন্ধুবান্ধব। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গেল, মেহেন্দিতে হাতে লেখা হল একে অপরের নাম লিখেছেন তাঁরা। এইদিন কমলা ও লালের মিশেলে ঝলমলে লেহঙ্গায় নজর কাড়লেন শ্রীময়ী। অন্যদিকে সাদা শার্ট-প্যান্টে সেজে উঠেছিলেন কাঞ্চন।

 

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৩)

৩ মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী। ৬ মার্চ কলকাতার ক্যামাক স্ট্রিট লাগোয়া হো-চি-মিন সরণিতে ১১৪ বছরের পুরনো হেরিটেজ বিল্ডিং ‘গ্যারেলিয়া ১৯১০’-তে হবে তাঁদের রিসেপশন। একটা সময় চোখ ধাঁধানো এই ‘হেরিটেজ’ বিল্ডিং-এর তিন তলাতে শিল্পপতি স্যার রাজেন্দ্রনাথ মুখোপাধ্যায়, তাঁর পুত্র স্যার বীরেন ও পুত্রবধূ লেডি রানুর বাসভবন ছিল। কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের এই ভেন্যুর চার্জ কমপক্ষে এক লক্ষ টাকা। ডেকোরেশ ও খাবার-দাবারের জন্য দিতে হবে আলাদা টাকা। হো-চি-মিন সরণির এই বিল্ডিং-ই রাজকীয় সাজে সেজে উঠছে কাঞ্চন-শ্রীময়ীর খুশির মুহূর্তের সাক্ষী থাকতে।

 

আরও পড়ুন: জানেন সন্তানের কী নাম রাখবেন দীপবীর?

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতে ভ্যালেন্টাইন্স ডের দিন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-কে আইনত ভাবে বিয়ে করেন অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। কাঞ্চন শ্রীময়ীর আলাপ দীর্ঘ দিনের। ‘বাবুসোনা’ ধারাবাহিকের সেট থেকেই তাঁদের ঘনিষ্ঠতা শুরু হয় বলেই জানা যাচ্ছে। এটা কাঞ্চনের তৃতীয় বিয়ে। অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন অনিন্দিতা দাস। অভিনেত্রী অনিন্দিতার সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর কাঞ্চন বিয়ে করেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। সম্পর্কে নানা তিক্ততার পর কাঞ্চন-পিঙ্কির বিবাহবিচ্ছেদ হয়। উল্লেখ্য, শ্রীময়ীর জন্য কাঞ্চন পিঙ্কির দাম্পত্যে ফাটল ধরছে বলেই অভিযোগ সামনে আসে। যদিও বিবাহবিচ্ছেদের মামলা রুজু করার সময় কাঞ্চনের বিরুদ্ধে পিঙ্কি অভিযোগ করেছিলেন ছেলের দেখাশোনার দায়িত্ব না নেওয়ার। সব মিলিয়ে কাঞ্চন-শ্রীময়ী জুটির সম্পর্ক নিয়ে নানান আলোচনা-সমালোচনা এখনও চলছে। তবে এইসবকে ডোন্ট কেয়ার বলেই নতুন জীবন শুরু করেছেন তারকা জুটি।

 

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular