Placeholder canvas

Placeholder canvas
Homeলিডগ্রেফতার সন্দেশখালির তৃণমূল নেতা অজিত মাইতি  
Ajit Maity Arrested

গ্রেফতার সন্দেশখালির তৃণমূল নেতা অজিত মাইতি  

রবিবার পদ কেড়ে নেওয়া হয়েছিল, সোমবারই গ্রেফতার হলেন

Follow Us :

সন্দেশখালি: রবিবার পদ কেড়ে নেওয়া হয়েছিল, আজ সোমবারই গ্রেফতার হলেন তৃণমূল নেতা অজিত মাইতি (Ajit Maity)। গতকাল তাঁকে নিয়েই সরগরম ছিল সন্দেশখালির (Sandeshkhali) বেড়মজুর গ্রাম। অজিতকে নিয়ে বিক্ষোভ দেখান শয়ে শয়ে গ্রামবাসী যাঁদের বেশিরভাগই মহিলা। শাহজাহান (Seikh Shah Jahan) ঘনিষ্ঠ হিসেবে পরিচত অজিতের বিরুদ্ধে জমি জবরদখল, দাদাগিরি সহ একাধিক অভিযোগ রয়েছে।

কাল রাতে গ্রামবাসীদের তাড়া খেয়ে অন্য একজনের বাড়ি ঢুকে পড়েন। বহু কষ্টে সেখান থেকে বের করে মিনাখাঁ থানায় নিয়ে যায় পুলিশ। আজ সকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারির পর স্বাস্থ্যপরীক্ষার জন্য মিনাখাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজই তাঁকে বসিরহাট মহকুমা আদালতে হাজির করানো হবে।

আরও পড়ুন: আদালত হাত বেঁধে দিয়েছে, শেখ শাহজাহান নিয়ে মন্তব্য অভিষেকের

সন্দেশখালিতে দুই মন্ত্রী পার্থ ভৌমিক (Partha Bhowmick) এবং সুজিত বসু (Sujit Bose) গতকালও গিয়েছিলেন। তাঁরা যেখানে ছিলেন সেখানে অজিতকে দেখতে পেয়েই গ্রামবাসীরা তাড়া করেন। তাড়া খেয়ে পাশেরই একটি বাড়িতে ঢুকে দরজা আটকে দেন তিনি। এমনকী বাড়ির মালিককেও ঢুকতে দিচ্ছিলেন না অজিত। পুলিশ এসেও উত্তপ্ত গ্রামবাসীদের নিবৃত্ত করতে পারেনি। অনেক রাতে কোনওমতে এক অন্ধকার গলি দিয়ে বের করে থানায় নিয়ে যাওয়া হয়।

শনিবার থেকেই অজিতকে গ্রেফতারের দাবিতে উত্তাল বেড়মজুর গ্রাম। তৃণমূল নেতৃত্বও তাঁর পাশে নেই। রবিবার সে কথা স্পষ্ট করে দেন মন্ত্রী পার্থ ভৌমিক। তিনি জানিয়েছেন, অজিত অন্যায় করেছেন বলেই গ্রামবাসীদের রাগের এই বহিঃপ্রকাশ।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular