Placeholder canvas

Placeholder canvas
HomeদেশOdisha Incident: ওড়িশায় দুই রুশ পর্যটকদের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

Odisha Incident: ওড়িশায় দুই রুশ পর্যটকদের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

Follow Us :

ওড়িশা: ফের ওড়িশায় মৃত্যু রাশিয়ান পর্যটকের। ওড়িশার রায়াগাড়া জেলার একটি হোটেলে বছর ৬৫-র পাভেল অ্যান্থমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এর আগে গত সপ্তাহের বৃহস্পতিবার ওই হোটেলেই পাভেলের বন্ধু আর এক রাশিয়ান ভ্লাদিমির বিদেনভের অস্বাভাবিক মৃত্যু যান। ঠিক তার চারদিনের মাথায় ওই একই হোটেলে দুই বিদেশির মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে।

রবিবার হোটেলের সামনেই পাভেলের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, হোটেলের উপর থকে পড়েই তাঁর মৃত্যু হয়েছে। তবে এ বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে তদন্ত শুরু করেছে পুলিশ। এর আগে ভ্লাদিমিরকে হোটেলের তিন তলা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। যে ঘরে ভ্লাদিমির ছিলেন সেখানে তল্লাশি চালিয়ে মদের বোতল উদ্ধার করেচে পুলিশ।

আরও পড়ুন:Corona Virus: দেশজুড়ে মক ড্রিল, বিমানবন্দরে থার্মাল পরীক্ষা, দুর্যোগ মোকাবিলায় তৎপর কেন্দ্র  

পুলিশ সূত্রে খবর, গত বুধবার তদন্তেরস্বার্থে ৪ জনের একটি দল ওড়িশার ওই হোটেলে আসে। সেখানে সকল পর্যটকই রাশিয়ান ছিলেন। পাভেলের মৃত্যু নিয়ে এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক জানান, পাভেলের মৃত্যু যে আত্মহত্যার কারণে হয়নি, সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সবকিছু তদন্ত করে দেখা হচ্ছে। ভ্লাদিমিরের মৃত্যুর পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন পাভেল। তাঁর সঙ্গে আসা দুই পর্যটককে তদন্তে সহযোগিতার জন্য কয়েকদিন এখানে থাকতে বলা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular