Placeholder canvas
HomeScrollআর কোনও দিন এনডিএ ছাড়ব না, বললেন নীতীশ
Nitish Kumar

আর কোনও দিন এনডিএ ছাড়ব না, বললেন নীতীশ

অতীতে দু’বার এনডিএ থেকে বেরিয়ে গিয়েছিলেন নীতীশ

Follow Us :

নয়াদিল্লি: মহাগঠবন্ধন ছেড়ে ফের বিজেপি সমর্থিত রাজ্য সরকার গড়ার পর এই প্রথমবার নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে দেখা করলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Nitish Kumar)। সেই সঙ্গে জানিয়ে দিলেন, আর কোনওদিনও এনডিএ জোট ছাড়বেন না। অতীতে দু’বার এনডিএ থেকে বেরিয়ে গিয়েছিলেন নীতীশ, কিন্তু সেই ‘ভুল’ আর করবেন না বলে জানিয়েছেন।

নীতীশ বলেন, “আমার পূর্ণ আত্মবিশ্বাস আছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যোগ্য নেতৃত্বে রাজ্যের উন্নয়ন ক্রমাগত নতুন উচ্চতায় পৌঁছতে থাকবে। এনডিএ-র (NDA) সঙ্গে জোট করে বিহারে এক নতুন সরকার গঠিত হয়েছে। জনতা আমাদের প্রভু এবং তাঁদের সেবা করাই আমাদের প্রধান লক্ষ্য। কেন্দ্র এবং রাজ্যে এনডিএ জোটের সরকার থাকায় উন্নয়নের কাজ গতি পাবে এবং রাজ্যের মানুষের উন্নতি হবে।”

আরও পড়ুন: শরদ নতুন দল এবং প্রতীক হিসেবে কী প্রস্তাব দিলেন

১৯৯৫ সাল থেকে বিজেপির (BJP) সঙ্গে সখ্য। কিন্তু সেই সখ্য নিরন্তর ছিল না। দু’বার ভারতীয় জনতা পার্টির হাত ছেড়ে দিয়েছিলেন জেডিইউ (JDU) প্রধান। কিন্তু আর তা হবে না বলে জানিয়েছেন তিনি। নীতীশ বলেন, “আর কখনওই নয়, এখানেই (এনডিএ) থাকব।” নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী ছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) এবং বিজেপির জাতীয় সভাপতি জে পি নাড্ডার (JP Nadda) সঙ্গেও সাক্ষাত করেছেন নীতীশ। অমিত শাহ জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের তত্ত্বাবধানে বিহারে সুশাসন এবং উন্নয়ন তরান্বিত করবে এনডিএ সরকার।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments