Placeholder canvas

Placeholder canvas
HomeScrollরাহুল গান্ধী আমাদের নেতা বলে পোস্ট কমল নাথের
Kamal Nath

রাহুল গান্ধী আমাদের নেতা বলে পোস্ট কমল নাথের

কমল নাথ সবাইকে ভারত জোড়ো ন্যায় যাত্রায় অংশ নিতে আহ্বান জানালেন

Follow Us :

নয়াদিল্লি: রাহুল গান্ধী (Rahul Gandhi) আমাদের নেতা, বিজেপিতে যোগদানের সব জল্পনা উড়িয়ে এক্স হ্যান্ডলে এমনই লিখলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী, কংগ্রেস নেতা কমল নাথ (Kamal Nath)। শুক্রবার তিনি জনগণ ও কর্মীদের রাজ্যে রাহুল গান্ধীর নেতৃত্বাধীন ভারত জোড়া ন্যায় যাত্রায় যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি লিখেছেন, জনগণ এবং কংগ্রেস কর্মীরা রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রাকে স্বাগত জানাতে উত্তেজিত৷ আমাদের নেতা রাহুল গান্ধী সারা দেশে রাস্তায় নেমে এসেছেন এবং অন্যায়, নিপীড়ন এবং শোষণের বিরুদ্ধে লড়াই করছেন৷ আমি মধ্যপ্রদেশের জনগণ এবং রাজ্য কংগ্রেস কর্মীদের ভারত জোড়ো ন্যায় যাত্রায় সর্বাধিক সংখ্যায় যোগ দিয়ে রাহুল গান্ধীর শক্তি হওয়ার জন্য আহ্বান জানাই। আপনি এবং আমি একসাথে অন্যায়ের বিরুদ্ধে এই মহান অভিযানের অবসান ঘটাব।

প্রাক্তন কংগ্রেস নেতা এবং সেখানকার  বিজেপির রাজ্য মুখপাত্র নরেন্দ্র সালুজার শেয়ার করা একটি পোস্টে জয় শ্রী রাম ক্যাপশনে নকুল নাথের সাথে কমল নাথের একটি ছবি দেখানোর পরে তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা গতি পায়। দল পরিবর্তন করার বিষয়ে তাঁর পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কমল নাথ বলেছিলেন, কিছু থাকলে মিডিয়াকে জানানো হবে।কেন আপনারা সবাই উত্তেজিত হচ্ছেন? এটা অস্বীকার করার বিষয় নয়। এরকম কিছু হলে আমি আপনাদের সবাইকে জানাব।

আরও পড়ুন: হরিয়ানা সীমান্তে আরও এক কৃষকের মৃত্যু

এর আগে ১০ ফেব্রুয়ারি কমল নাথ কংগ্রেসের আদর্শের প্রতি তাঁর আনুগত্য নিশ্চিত করে এক্স হ্যান্ডলে একটি পোস্ট শেয়ার করেছিলেন। তিনি বলেছিলেন, কংগ্রেসের আদর্শ হল সত্য, ধর্ম ও ন্যায়ের আদর্শ। কংগ্রেসের আদর্শে দেশের সকল ধর্ম, বর্ণ, অঞ্চল, ভাষা ও চিন্তাধারার জন্য সমান স্থান ও সম্মান রয়েছে। কংগ্রেসের ১৩৮ বছরের ইতিহাসে পার্টি, বেশিরভাগ সময়ই কেটেছে সংগ্রাম আর সেবায়। স্বাধীনতা সংগ্রাম আন্দোলনে কংগ্রেস নেতাদের মধ্যে স্বৈরাচারের বিরুদ্ধে সংগ্রামে দেশ সেবা করার প্রতিযোগিতা ছিল। স্বাধীনতার পর জাতি গঠনই কংগ্রেসের একমাত্র লক্ষ্য।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular