Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপ্রতিবেশী যুবকের অত্যাচারে ঘর ছাড়া মাধ্যমিক পরীক্ষার্থী

প্রতিবেশী যুবকের অত্যাচারে ঘর ছাড়া মাধ্যমিক পরীক্ষার্থী

পরীক্ষা নিয়েই কার্যত অনিশ্চয়তায় পরীক্ষার্থীর পরিবার

Follow Us :

নামখানা : নিত্যদিন মেয়েকে উত্যক্ত করত প্রতিবেশি এক যুবক (Neighbour Harassed)। প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হতে হয়েছে পরীক্ষার্থীর বাবাকেও। মাধ্যমিক পরীক্ষার্থীকে (Madhyamik Examinee) অ্যাসিড ছোড়ার হুমকি! দিনের পর দিন অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ প্রতিবেশি যুবকের বিরুদ্ধে। তার প্রতিবাদ করায় নির্যাতিতার বাবাকে সাবল দিয়ে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশি যুবক ও তাঁর বাবা বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নামখানা থানা এলাকায়। ২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে মাধ্যমিক পরীক্ষায়। এমন পরিস্থিতিতে আতঙ্কে বাড়ি ফিরতে পারছে না ছাত্রী ও তার পরিবারের। পরীক্ষা নিয়েই কার্যত অনিশ্চয়তা তৈরি হয়েছে।ইতিমধ্যেই যুবকের এফআইআর দায়ের করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় এক বছর ধরে এক ছাত্রীকে উত্যক্ত করত প্রতিবেশী এক যুবক। এই ঘটনা নিয়ে প্রায় তিনবার গ্রামে শালিশি সভাও বসানো হয়েছিল। কিন্তু কোনও সুরাহা হয়নি। গত সোমবার আবারও ওই ছাত্রীর বাড়িতে এসে ওই যুবক অশ্লীল ভাষায় গালিগালাজকরে। সেই সময় ওই ছাত্রীর বাবা প্রতিবাদ করলে, অভিযুক্ত যুবক ও তার বাবা তাঁকে শাবল দিয়ে মাথায় মারে। মারের আঘাতে ছাত্রীর বাবা মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে প্রথমে দ্বারিকনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমান ওই ছাত্রীর বাবা হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে নামখানা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন:পুলিশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন শুভেন্দুর

ছাত্রীর মা জানান, এই বছর তাঁর মেয়ে মাধ্যমিক পরীক্ষা দেবে। আর এক সপ্তাহ পরে রয়েছে মাধ্যমিক পরীক্ষা। আতঙ্কে মেয়ে কোচিং ও টিউশনে যেতে পারছে না। সবাই এখন বাড়ি ছাড়া। ছাত্রীর পরিবারের অভিযোগ, অভিযুক্ত যুবক তাদের মেয়েকে অ্যাসিড মেরে পুড়িয়ে মারার হুমকি দিচ্ছে। এমনকি থানায় অভিযোগ করলে, পরিবারের সবাইকে প্রাণে মারারও হুমকি দিচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই পরিস্থিতিতে মাধ্যমিক পরীক্ষার্থীকে বাধ্য হয়ে আশ্রয় নিতে হয়েছে এক আত্মীয়র বাড়িতে। যথেষ্ট আতঙ্কিত রয়েছে ওই পরীক্ষার্থী।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments