Placeholder canvas

Placeholder canvas
HomeScrollফের সোম-মঙ্গল বৃষ্টিতে ভিজবে দক্ষিণের জেলাগুলি
Weather Update

ফের সোম-মঙ্গল বৃষ্টিতে ভিজবে দক্ষিণের জেলাগুলি

বাড়বে তাপমাত্রা, জাঁকিয়ে শীত পড়ার কোনও সম্ভাবনা নেই

Follow Us :

কলকাতা: রাজ্যের জেলায় জেলায় ফের বৃষ্টির (Forecast Rain) ভ্রুকূটি। ফের শীতের (Winter) অনুভূতি কমবে বঙ্গে। তবে কলকাতায় বৃষ্টির আপাতত কোনও সম্ভাবনা নেই। আগামিকাল থেকে ফের বাড়তে পারে তাপমাত্রা। এক ধাক্কায় অনেকটা বেড়েছে তাপমাত্রা (Temperature Increases)। কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২০ ঘরে পৌঁছে গিয়েছে, পূর্বাভাস হাওয়া অফিসের। আলিপুর হাওয়া অফিস জানাচ্ছে, পশ্চিমী ঝঞ্ঝা ও পুবালি হাওয়ার জেরে শীতের শেষবেলায় আবহাওয়ার মেজাজ বদল। ফের দক্ষিণবঙ্গে দুর্যোগের পূর্বাভাস। পূর্ব বাংলাদেশেও ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে । তার জেরে ,সোমবার ও মঙ্গলবার দক্ষিণবঙ্গের কয়েকটি বেশ জেলা ভিজতে পারে বৃষ্টিতে।

হাওয়া অফিস জানাচ্ছে, সকালের দিকে শীতের আমেজ থাকলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই তা উধাও হয়ে যাচ্ছে। তাপমাত্রা ওঠানামা করলেও আর জাঁকিয়ে শীত পড়ার কোনও সম্ভাবনা নেই। আগামী ২ দিন মহানগরীর আকাশ মেঘলা থাকবে। সেই সঙ্গে কুয়াশায় ঢাকবে মহানগর। সোম ও মঙ্গলবার বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলা। তবে কলকাতায় বৃষ্টির আপাতত কোনও সম্ভাবনা নেই। যদিও বৃষ্টির পর সপ্তাহের শেষে তাপমাত্রা সামান্য নামতে পারে। শুধু আজই নয়, আগামীকালও বৃষ্টিতে ভিজবে একাধিক জেলা। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়া ও পশ্চিম বর্ধমান জেলায়। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনা, উপকূলবর্তী এই তিনটি জেলায় আগামীকাল বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন: রাতের অন্ধকারে সরস্বতী প্রতিমা ভাঙচুর

উত্তরবঙ্গের জেলাগুলিতে আগামী ২৪ ঘণ্টায় কুয়াশার দাপট থাকবে। সোম ও মঙ্গলবার দার্জিলিং এবং কালিম্পংয়ে শিলাবৃষ্টির সম্ভাবনা। আগামী বুধবারের মধ্যে দার্জিলিংয়ে হালকা তুষারপাতও হতে পারে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments