Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবিজেপি প্রধানের স্বামীর বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ, বিডিওর দ্বারস্থ সংঘ নেত্রীরা
BJP Inner Clash

বিজেপি প্রধানের স্বামীর বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ, বিডিওর দ্বারস্থ সংঘ নেত্রীরা

স্বনির্ভরদলের কাজ কর্মে বাধা দেওয়ার অভিযোগ তুলে বিডিওর দ্বারস্থ সংঘ নেত্রীরা। অভিযোগ ভিত্তিহীন বলে উড়ালেন ওই বিজেপি প্রধান।

Follow Us :

বাঁকুড়া: বিজেপি প্রধানের স্বামীর বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ। স্বনির্ভরদলের কাজ কর্মে বাধা দেওয়ার অভিযোগ তুলে বিডিওর দ্বারস্থ সংঘ নেত্রীরা। অভিযোগ ভিত্তিহীন বলে উড়ালেন ওই বিজেপি প্রধান। খতিয়ে দেখার আশ্বাস বিডিওর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ছাতনা ব্লকের তেঘরী গ্রাম পঞ্চায়েতের এই ঘটনা।

অভিযোগ, স্বনির্ভর দলেগুলির সংঘের কাজে বাধা ও তাঁদের কুকথা বলছেন পঞ্চায়েত প্রধানের স্বামী সুব্রত মণ্ডল। এমন অভিযোগ নিয়ে খোদ ব্লক প্রশাসনের দ্বারস্থ হন সংঘের নেত্রীরা।

আরও পড়ুন: খোলামুখ খনিতে ধস, মৃত ২

বাঁকুড়ার ছাতনা ব্লকের তেঘরি গ্রাম পঞ্চায়েত দখল করে বিজেপি। এরপর থেকেই স্থানীয় স্বনির্ভর দলগুলির পরিচালক সংঘের সঙ্গে কার্যত সংঘাত শুরু হয় গ্রাম পঞ্চায়েতের। সংঘের নেত্রীদের দাবি, সম্প্রতি স্বনির্ভর দলগুলির একটি প্রশিক্ষণ শিবিরকে ঘিরে পরিস্থিতি চরমে ওঠে। সংঘের নেত্রীরা সম্প্রতি ছাতনা ব্লক প্রশাসনের দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগ জানান পঞ্চায়েত প্রধানের স্বামী সুব্রতর বিরুদ্ধে। সংঘ নেত্রীদের দাবি, স্বনির্ভর দলগুলি পরিচালনা করার প্রতিটি ক্ষেত্রে বাধা দিচ্ছেন সুব্রত। কিছুক্ষেত্রে সংঘ নেত্রীদের কুকথাও বলছেন। আগামীদিনে যাতে এই ধরনের ঘটনা না ঘটে বিডিওর কাছে সেই আবেদন জানিয়েছেন সংঘনেত্রীরা।

অভিযোগ উড়িয়ে দিয়ে গোটা ঘটনাটিকে রাজনৈতিক চক্রান্ত বলে দাবি করেছেন বিজেপি পরিচালিত ওই পঞ্চায়েতের প্রধান। অভিযোগকারি সংঘনেত্রী তৃনমূলের নির্বাচিত সদস্য। রাজনৈতিক কারণে তাঁদের হেনস্থা করতেই এই মিথ্যা অভিযোগ করা হচ্ছে। ছাতনা ব্লক প্রশাসন সংঘ নেত্রীদের অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আস্বাস দিয়েছেন।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments