Placeholder canvas
HomeScroll২৪৬ করে ফেলল ইংল্যান্ড, পরীক্ষা এবার ভারতের ব্যাটারদের

২৪৬ করে ফেলল ইংল্যান্ড, পরীক্ষা এবার ভারতের ব্যাটারদের

স্টোকস আউট হলেন ৮৮ বলে ৭০ করে

Follow Us :

হায়দরাবাদ: প্রথম সেশনে তিন উইকেট হারিয়ে ১০৮ রান করেছিল ইংল্যান্ড (England)। দ্বিতীয় সেশনে ১০৭ করতে গিয়ে পড়ে যায় পাঁচ উইকেট। এই পরিসংখ্যান নিশ্চয়ই বলবে প্রথম টেস্টে ভারত (India) অনেকে এগিয়ে গিয়েছে। কিন্তু না, তেমন কথা বলা যাচ্ছে না। তার কারণ একাধিক।

প্রথমত দুই সেশন শেষে ইংল্যান্ডের রান দাঁড়ায় আট উইকেটে ২১৫। হায়দরাবাদের মাঠে প্রথম দিনেই বল যেমন ঘুরছে তাতে ভারতের ব্যাটাররাও দারুণ ছন্দে ব্যাট করতে পারবেন না। ইংল্যান্ডও তিন স্পেশ্যালিস্ট স্পিনার নিয়ে এসেছে, সঙ্গে জো রুট (Joe Root) অর্থাৎ চার স্পিনার।

আরও পড়ুন: বড় মাইলস্টোন ছুঁলেন কেকেআরের বহুমূল্য পেসার

 

দ্বিতীয়ত, নবম উইকেটের মার্ক উডকে (Mark Wood) নিয়ে বেন স্টোকসের (Ben Stokes) ৩৮ রানের পার্টনারশিপ। এই পার্টনারশিপই ইংল্যান্ডের রান ২৫০-র কাছে নিয়ে গেল। তবে আসল নায়ক অবশ্যই অধিনায়ক স্টোকস। শুরু করেছিলেন মন্থর গতিতে, অন্য দিক থেকে উইকেট পড়তে থাকায় হাত খুললেন। প্রথমে রিভার্স সুইপে চার এবং তারপর ছয় মারা শুরু করলেন। শেষ পর্যন্ত স্টোকস আউট হলেন ৮৮ বলে ৭০ করে, ইংল্যান্ড অল আউট ২৪৬ রানে।

এই পিচে ২৪৬ মোটেই খারাপ রান নয়। তবে এই পরিবেশ পিচের সঙ্গে ভারতীয় ব্যাটাররা পরিচিত তাই আশা করা যায় ব্যাটিং বিপর্যয় হবে না।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments