Placeholder canvas
HomeScrollনেটে ব্যাটিং করছেন রাহুল, রাজকোটে খেলবেন?
KL Rahul

নেটে ব্যাটিং করছেন রাহুল, রাজকোটে খেলবেন?

ফুল লেন্থ ডেলিভারিতে সুন্দর কভার ড্রাইভ মারলেন

Follow Us :

রাজকোট: ইংল্যান্ডের বিরুদ্ধে গোটা টেস্ট সিরিজেই নেই বিরাট কোহলি (Virat Kohli)। চোট এবং অফ ফর্ম নিয়ে ছিটকে গিয়েছেন শ্রেয়স আইয়ারও (Shreyas Iyer)। এই অবস্থায় মিডল অর্ডারে বড় ভরসা কে এল রাহুল (KL Rahul)। কিন্তু প্রথম টেস্ট খেলার পরে চোটের জন্য দ্বিতীয় টেস্টে ছিলেন না তিনিও। যদিও শেষ তিন টেস্টের জন্য স্কোয়াডে রাহুলের নাম ঘোষণা করেছে বিসিসিআই (BCCI)। এখন বড় প্রশ্ন হল তিনি কেমন আছেন? বৃহস্পতিবার প্রথম এগারোয় কী তাঁকে দেখা যাবে?

আরও পড়ুন: সূর্যকুমার যাদবকে টপকে জোড়া রেকর্ড ম্যাক্সওয়েলের 

ভারত সমর্থকদের জন্য সুখবর, সুস্থই দেখাচ্ছে রাহুলকে। নেটে পুরোদমে ব্যাটিং প্র্যাকটিস করতে দেখা গেল তাঁকে। হায়দরাবাদে প্রথম টেস্টের পর সুস্থ হতে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) চলে যান রাহুল। সেখানে বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে ছিলেন তিনি। রবিবার এনসিএ-তেই ব্যাট করতে দেখা গেল তাঁকে। ফুল লেন্থ ডেলিভারিতে সুন্দর কভার ড্রাইভ মারলেন তিনি। আশা করা যায় রাজকোটে তিনি খেলবেন।

 

এদিকে শ্রেয়স আইয়ারের কড়া সমালোচনা করেছেন প্রাক্তন অজি অধিনায়ক ইয়ান চ্যাপেল (Ian Chappel)। এক বিবৃতিতে তিনি বলেন, ‘ভারত শক্তিশালী দল। অধিনায়ক হিসেবে রোহিত শর্মাও বেশ! চোট থেকে রবীন্দ্র জাডেজা এবং কেএল রাহুল ফিরে আসায় ভারতীয় দল যে আরও শক্তিশালী হবে সেটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু বিরাট কোহলির ভারতীয় দলে না ফেরাটা একটা বড় ধাক্কা। তবে আশা রাখছি শ্রেয়স আইয়ারের ব্যাট থেকে বেশি প্রত্যাশা করাটা এবার বন্ধ হবে। তার থেকে নির্বাচকদের বরং কুলদীপ যাদবের উইকেট নেওয়ার ক্ষমতার উপর বেশি নজর দেওয়া উচিত।’

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments