Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসেরা কোহলি, তবে ভয়ঙ্করতম রোহিত, বলছেন শামি
Mohammad Shami

সেরা কোহলি, তবে ভয়ঙ্করতম রোহিত, বলছেন শামি

শামির কাছে সেরা অধিনায়ক কে, জেনে নিন

Follow Us :

নয়াদিল্লি: ওডিআই বিশ্বকাপে অবিস্মরণীয় পারফরম্যান্স করেছিলেন মহম্মদ শামি (Mohammad Shami)। চার ম্যাচ কম খেলেও হয়েছিলেন সর্বোচ্চ উইকেট শিকারি। তারপর থেকে অবশ্য চোটের জন্য মাঠের বাইরে তিনি। কবে ফিরবেন তা এখনও স্পষ্ট নয়। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন তিনি। সেখানেই মুখ খুললেন নানা বিষয় নিয়ে।

শামিকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর নজরে সেরা ব্যাটার কে? তিনি বিরাট কোহলির নাম নেন। শামি বলেন, “বিরাট কোহলি পৃথিবীর সেরা ব্যাটসম্যান। ও প্রচুর রেকর্ড ভেঙেছে, আমার কাছে ও-ই সেরা।” তবে এখানেই থামেননি শামি। তিনি আরও বলেন, “আর রোহিত শর্মা পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর ব্যাটসম্যান।”

আরও পড়ুন: ধোনির ব্যাটে বন্ধুর দোকানের স্টিকার, উত্তাল সোশ্যাল মিডিয়া

ওই অনুষ্ঠানে শামিকে প্রথমেই প্রশ্ন করা হয়, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মা (Rohit Sharma), তিনজনের অধীনেই খেলেছেন তিনি, তাঁর কাছে সেরা অধিনায়ক কে? ডান হাতি পেসার প্রথমে বলেন, এভাবে তুলনা করা যায় না। এক একজন এক একভাবে ভাবেন, ম্যাচ জেতার পরিকল্পনা করেন। এরপর শামি বলেন, শেষ পর্যন্ত সবাই সাফল্য দিয়েই বিচার করেন, তাই সেদিক থেকে দেখতে গেলে সেরা ধোনি।

এরপর তাঁকে জিজ্ঞাসা করা হয়, তাঁকে যদি অধিনায়কত্বের ভার দেওয়া হয়, তিনি কি নেবেন? এই প্রশ্ন শুনে হেসে ফেলেন শামি। বলেন, “কে নেবে না? জাতীয় দলের নেতৃত্ব যে কোনও খেলোয়াড় পেতে চায়। যদি কেউ না নিতে চায় তাহলে সে হয়তো অবতার। আমি তো অবশ্যই চাইব।”

দেখুন অন্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments