Placeholder canvas

Placeholder canvas
HomeScrollকোহলির আসতে বেশিই 'দেরি' হয়ে যাবে না তো! চিন্তিত প্রাক্তন  

কোহলির আসতে বেশিই ‘দেরি’ হয়ে যাবে না তো! চিন্তিত প্রাক্তন  

Follow Us :

বিশাখাপত্তনম: প্রথম টেস্টে খেলেননি বিরাট কোহলি (Virat Kohli), খেলবেন না দ্বিতীয় টেস্টেও। এদিকে একের পর এক বিপর্যয় ঘটে চলেছে ভারতীয় দলে। বলা ভালো চাপে পড়েছে ভারতের ব্যাটিং। হায়দরাবাদে ইংল্যান্ড স্পিনারদের বিরুদ্ধে ভরাডুবি হয়েছিল। এদিকে উপরে চোটের জন্য ছিটকে গিয়েছেন কে এল রাহুল (KL Rahul) এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তার উপর বিশাখাপত্তনমে কোহলির না থাকা ভারতীয় দলের জন্য অশনি সংকেত হবে না তো? প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ (Mohammad Kaif) কিন্তু চিন্তিত। কোহলির আসা পর্যন্ত বেশি দেরি না হয়ে যায়, এমনটাই আশা ক্রছেন তিনি।

আরও পড়ুন: হঠাৎই বুকে জ্বালা, আইসিইউতে মায়াঙ্ক আগারওয়াল

কাইফ বলেন, “আমি যেটা অনুভব করছি তা হল, এই মুহূর্তে ভারতের ওডিআই দল টেস্ট খেলছে। যশস্বী জয়সওয়াল হোক, রোহিত শর্মা (Rohit Sharma) হোক কিংবা শুভমন গিল, সবাই স্ট্রোকপ্লেয়ার। গিল শট খেলতে পছন্দ করে কিন্তু ডিফেন্স নিয়ে আত্মবিশ্বাসী নয়। ভালো বোলিং স্পেলগুলোর মোকাবিলা করতে ওকে ডিফেন্সিভ টেকনিকে এদিক-ওদিক করতে হবে। শ্রেয়স আইয়ারও আক্রমণাত্মক খেলোয়াড়।”

 

কোহলি, জাদেজা এবং রাহুলের অনুপস্থিতি নিয়ে ন্যাটওয়েস্টের নায়ক বলেন, “আশা করি কোহলির আসার আগেই বেশি দেরি হয়ে যাবে না। ধ্রুব জুরেল এবং ফর্মের বিচারে সরফরাজ খান দলে ঢুকতে পারে। তবে রাহুল এবং জাদেজা না থাকায় ভারতীয় ব্যাটিং দুর্বল হবেই, তাতে কোনও সন্দেহ নেই। অক্ষর প্যাটেলকে হয়তো আট নম্বরে ব্যাট করতে হবে এবং সে কারণেই আমার মনে হয় ওয়াশিংটন সুন্দর সুযোগ পাবে, ওকে নয় নম্বরে ব্যাট করানো হতে পারে।”

দেখুন অন্য খবর: 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments