Placeholder canvas
HomeIPL 2024মুম্বই ইন্ডিয়ান্সের অভ্যন্তরীণ কোন্দল আবারও চরমে
Mumbai Indians

মুম্বই ইন্ডিয়ান্সের অভ্যন্তরীণ কোন্দল আবারও চরমে

রোহিতের স্ত্রী রীতিকা সজদেহ’র (Ritika Sajdeh) মন্তব্যে ফের বিতর্কের ঝড় উঠেছে

Follow Us :

মুম্বই: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অভ্যন্তরীণ কোন্দল থামছেই না। রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) যেদিন মুম্বইয়ের অধিনায়ক ঘোষণা করা হয়েছিল সেদিন থেকেই সমস্যার সূত্রপাত। এই ফ্র্যাঞ্চাইজির হৃৎস্পন্দন রোহিত। মুম্বই পাঁচবার আইপিএল (IPL) চ্যাম্পিয়ন হয়েছে তাঁর অধিনায়কত্বেই। তাঁকে সরিয়ে দল ছেড়ে চলে গিয়ে আবার ফিরে আসা পান্ডিয়াকে নেতৃত্ব দেওয়া ভক্ত-সমর্থকরা ভালো ভাবে নেয়নি। একদিনে সোশ্যাল মিডিয়ায় অনুগামীর সংখ্যা প্রায় অর্ধেক হয়ে গিয়েছিল মুম্বইয়ের।

বিষয়টা মাঝখানে ধামাচাপা পড়ে গিয়েছিল। কিন্তু মুম্বই কোচ মার্ক বাউচারের (Mark Boucher) মন্তব্য এবং তাতে রোহিতের স্ত্রী রীতিকা সজদেহ’র (Ritika Sajdeh) মন্তব্যে ফের বিতর্কের ঝড় উঠেছে। পরিষ্কার বোঝা যাচ্ছে, দলটার ভিতরে প্রচুর অশান্তি রয়েছে।

আরও পড়ুন: হায়দরাবাদ ম্যাচের টিকিট বিনামূল্যে দিচ্ছে মোহনবাগান

এক ক্রীড়া সংবাদমাধ্যমকে বাউচার বলেছিলেন, “ভারতে অনেক মানুষ বোঝেন না, তাঁরা আবেগপ্রবণ হয়ে পড়েন, কিন্তু আমাদের আবেগ একপাশে সরিয়ে রাখতে হয়। অধিনায়কত্ব হার্দিককে দেওয়া একেবারেই ক্রিকেটীয় কারণে। আমি মনে করি এই সিদ্ধান্ত একজন মানুষ, একজন ক্রিকেটার হিসেবে রোহিত শর্মার থেকে সেরাটা বের করে আনবে। ওকে স্রেফ খেলা উপভোগ এবং কিছু ভালো রান করতে দেওয়া হোক।”

যে সংবাদমাধ্যমের সোশ্যাল মিডিয়া পোস্টে বাউচারের এই মতামত প্রকাশিত হয়, সেখানে রোহিতের স্ত্রী রীতিকা লিখে দেন, “এর মধ্যে কত কিছু ভুল রয়েছে…।” এই কমেন্টে বিতর্ক চরমে ওঠে। সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav), জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) মতো মুম্বইয়ের সিনিয়ররাও রোহিতকে অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। আর ছয় সপ্তাহের মধ্যেই শুরু আইপিএল, তার আগে এই ঘটনা নিঃসন্দেহে দলকে এককাট্টা করে তুলবে না।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments