Placeholder canvas

Placeholder canvas
HomeScrollট্রেনের ধাক্কায় মৃত্যু ২ স্কুল ছাত্রের
Kanthi train Accident

ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ স্কুল ছাত্রের

রূপঙ্কর দিব্যেন্দুকে ডেকে নিয়ে মোবাইলের হেডফোন খুঁজতে গিয়েছিল

Follow Us :

কোলাঘাট: কোলাঘাটের ভোগপুরে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হল দুই স্কুল ছাত্রের। পুলিশ জানিয়েছে, মৃত ওই ছাত্রদের নাম রূপঙ্কর কোলে এবং দিব্যেন্দু সাঁতরা। মৃত ওই দুই ছাত্র কোলাঘাটের ভোগপুর এলাকার কোদালিয়া এবং কোলেপাড়ার বাসিন্দা।

জানা গিয়েছে, রূপঙ্করের বাবা ঠাকুর তৈরি করেন। বুধবার রাতে মেচেদা গিয়েছিলেন ঠাকুরের গহনা কিনতে। বাড়ি ফেরার পথে লোকাল ট্রেন থেকে কানে থাকা মোবাইলের হেডফোন ভোগপুর স্টেশনের কাছে রেললাইনে পড়ে যায়। রূপঙ্করের বন্ধু দিব্যেন্দুর বাড়ির কাছে খড়্গপুর-হাওড়া রেল লাইনের ধারে পড়ে গিয়েছিল ওই হেডফোন। সে কারণেই রূপঙ্করও দিব্যেন্দুকে ডেকে নিয়ে মোবাইলের হেডফোন খুঁজতে গিয়েছিল বলে জানা যায়। রাত সাড়ে ৯ টা নাগাদ হাওড়া থেকে খড়্গপুর যাওয়ার মুম্বই-গীতাঞ্জলি এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয় ওই দুই স্কুল ছাত্রের। দুজনেই ভোগপুর কেনারাম হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

আরও পড়ুন: ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফিতে সেরা কোন ছবি, জানলে আপনিও চমকে যাবেন

এই ঘটনার পর পুলিশ এসে ওই দুই স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করে তমলুক তাম্রলিপ্ত মেডিক্য়াল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও এই ঘটনায় অন্য কোনও কারণ আছে কিনা, তা জানার চেষ্ট করছে পুলিশ। জোড়া মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments