Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবিডিওর বিরুদ্ধে অসহযোগিতা ও দুর্নীতির অভিযোগ, বিক্ষোভে তৃণমূল
TMC Protest

বিডিওর বিরুদ্ধে অসহযোগিতা ও দুর্নীতির অভিযোগ, বিক্ষোভে তৃণমূল

Follow Us :

কাঁথি: বিডিওর বিরুদ্ধে অসহযোগিতা ও দূর্নীতির অভিযোগ তুলে বিডিও অফিস ঘেরাও করল তৃণমূলর নেতৃত্ব ও সমর্থকেরা। সোমবার ঘটনাটি ঘটেছে কাঁথি ২ নম্বর দেশপ্রাণ ব্লকে। কেন্দ্রের বঞ্চনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন ধরনা করছেন ঠিক তখনই আজ উল্টো চিত্র দেখা যাচ্ছে কাঁথিতে। এই ব্লকের বিডিওর দুর্নীতি অসহযোগিতার অভিযোগ তুলে, অপসারণ চেয়ে বিক্ষোভ করছেন তৃণমূলেরই নেতা, কর্মী ও জনপ্রতিনিধিরা।

এদিন প্রায় ৫০০ জন তৃণমূলের নেতা, কর্মী ও জনপ্রতিনিধিরা এই ধারনা মঞ্চে গিয়ে বিক্ষোভ করছেন। ব্লক অফিসের মূল গেটের সামনে ধরনা চালাচ্ছেন তাঁরা। বিডিও যেদিন থেকে এই ব্লকে বদলি হয়ে এসেছেন কোনও সাধারণ মানুষের সঙ্গে কথা বলছেন না। তাঁদের পরিষেবা দিচ্ছেন না। ব্লক জুড়ে উন্নয়নমূলক কাজে তিনি হাত লাগাচ্ছেন না। শুধু তাই নয় পঞ্চায়েত সমিতি, গ্রাম পঞ্চায়েত জনপ্রতিনিধিদের সঙ্গে কোনও আলাপ আলোচনা না করেই বিভিন্ন দুর্নীতিমূলক কাজ করে বেড়াচ্ছেন বলে অভিযোগ। অবিলম্বে তাঁকে অপসারণ করতে হবে অন্যথায় নিয়ম অনুযায়ী বিডিওকে ব্লকে কাজকর্ম করতে হবে।

আরও পড়ুন: বিজেপি প্রধানের স্বামীর বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ, বিডিওর দ্বারস্থ সংঘ নেত্রীরা

এই অভিযোগে সরব হয়েছেন বিরোধী দল নয় খোদ শাসকদলেরই নেতা-কর্মীরা। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে ব্লক জুড়ে। এই মুহূর্তে ব্যাপক উত্তেজনা পরিস্থিতি ব্লক চত্বরে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডিও আসিফ ইকবাল জানিয়েছেন, এই সমস্ত তাঁর বিরুদ্ধে অভিযোগ ঠিক নয়। তিনি নতুন, তিনমাস হয়েছে এই ব্লকে জয়েন করেছেন। তাঁর বিরুদ্ধে যদি কোনও বক্তব্য থাকে, তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাতে পারেন অভিযোগকারীরা। অপরদিকে বিরোধীদলগুলি জানাচ্ছে, তাদের বিরুদ্ধে বিডিও যথেষ্ট সখ্যতা রেখে কাজ করে চলেছেন। কোনও অসহযোগিতা করছেন না। তাঁর বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments