Placeholder canvas
Homeরাজ্যসন্দেশখালি যাচ্ছেন রাজ্যপাল বোস
Sandeshkhali Incident

সন্দেশখালি যাচ্ছেন রাজ্যপাল বোস

কলকাতা বিমানবন্দর থেকে সোজা সন্দেশখালির পথে রাজ্যপাল সিভি আনন্দ বোস

Follow Us :

সন্দেশখালি: সোমবার সন্দেশখালি (Sandeshkhali) যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (Governor CV Ananda Bose)। সন্দেশখালির ঘটনায় রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করেছেন তিনি। সন্দেশখালির ভয়াবহ ঘটনার (Sandeshkhali Incident) কথা শুনে কেরল সফর কাটছাঁট করে কলকাতা বিমানবন্দর থেকে সোজা সন্দেশখালির পথে রাজ্যপাল সিভি আনন্দ বোস। সন্দেশখালির পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতেই সন্দেশখালি যাচ্ছেন রাজ্যপাল। এদিন কেরল থেকে কলকাতায় ফিরে সন্দেশখালির পথে রওনা দেন সি ভি আনন্দ বোস।

গত ৫ জানুয়ারি থেকে উত্তর ২৪ পরগনার বসিরহাটের সন্দেশখালি নিয়ে রীতিমতো চাঞ্চল্য শুরু হয়েছে। সেখানকার বেতাজ বাদশা তৃণমূল নেতা শেখ শাহজাহানকে খুঁজতে গিয়ে ইডির আধিকারিদের উপর হামলার ঘটনা ঘিরে ৫ তারিখ থেকে তুমুল অশান্তি শুরু হয়েছিল। লাঠি, ঝাঁটা হাতে প্রতিবাদ পথে নেমেছে ঘরের মেয়ে বউরা। শাসকদল থেকে পুলিশ, প্রকাশ্যে সন্দেশখালির বাসিন্দারা উগরে ক্ষোভ দিচ্ছে।

আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে আজ আদালতে তোলা হবে প্রাক্তন বাম বিধায়ককে

পাশাপাশি, শনিবারই গ্রেফতার হয়েছেন সন্দেশখালির তৃণমূল নেতা উত্তম সর্দার। গত কয়েক দিন ধরে সন্দেশখালিতে যে অশান্তি চলছে, তাতে প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন বসিরহাট বিজেপি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি বিকাশ সিং। বর্তমানে তিনি বসিরহাট লোকসভা কেন্দ্রে বিজেপির পর্যবেক্ষক।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments