Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপরীক্ষার কেন্দ্র থেকে উধাও মাধ্যমিক পরীক্ষার্থী

পরীক্ষার কেন্দ্র থেকে উধাও মাধ্যমিক পরীক্ষার্থী

পরীক্ষা শুরুর আগেই সে তার এডমিট কার্ড নির্দিষ্ট জায়গায় রেখে পরীক্ষাকেন্দ্র ছেড়ে চলে যায়

Follow Us :

পুরুলিয়া: পরীক্ষার কেন্দ্র থেকে উধাও মাধ্যমিক পরীক্ষার্থী। শনিবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার চিত্তরঞ্জন উচ্চ বিদ্যালয়ে। এখনও পর্যন্ত খোঁজ নেই সেই পরীক্ষার্থীর। পরীক্ষাকেন্দ্রে ডিউটিতে থাকা পুলিশকর্মীরা স্কুলের সিসিটিভি ফুটেজে দেখে নিশ্চিত হতে চাইছেন কোন পথে ওই পরীক্ষার্থী বেড়িয়েছে।

এদিন মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় ভাষা ইংরেজি পরীক্ষা। চিত্তরঞ্জন উচ্চ বিদ্যালয়ে এবারে পরীক্ষা দিচ্ছে কন্টাডি হাইস্কুল ও পুরুলিয়া জেলা স্কুল। শুক্রবারের মতো আজও আড়শা থানার কাঁটাডি স্কুলের ছাত্র দেবাশীষ মাঝি নির্দিষ্ট সময়ে পরীক্ষা কেন্দ্রে আসে। সে তার নির্দিষ্ট ক্লাসে পরীক্ষা দিতেও যায়। পরীক্ষা শুরুর আগেই সে তার এডমিট কার্ড নির্দিষ্ট জায়গায় রেখে পরীক্ষাকেন্দ্র ছেড়ে চলে যায়। খবর পেয়ে পরীক্ষার সঙ্গে যুক্ত আধিকারিকরা স্কুলে আসেন। তবে কেউ মুখ খুলতে নারাজ। স্কুলে পরিক্ষার ডিউটিতে থাকা পুলিশকর্মীরা স্কুলের সিসিটিভি ফুটেজে দেখে কোথায় গিয়েছে, তা জানার চেষ্টা করছে।

আরও পড়ুন: এমএলএ হোস্টেলে নিরাপত্তারক্ষীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

তবে কী কারণে ওই ছাত্র পরীক্ষাকেন্দ্র থেকে বেরিয়ে গেল, তা এখনও স্পষ্ট নয়। ওই পরীক্ষার্থীর বাড়ি পুরুলিয়ার আরসা থানার পাতুয়ারা গ্রামে। বাড়ি ফিরে গেছে কি না, তাও নিশ্চিত নয় পুলিশ। যদিও তার কোনও খোঁজ এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক জানান, এই ঘটনায় লিখিতভাবে পুলিশে অভিযোগ জানানো হবে। পলাতক পরীক্ষার্থীর বন্ধুকে স্কুলের শিক্ষকেরা জিজ্ঞাসাবাদ করছে। তবে এই ঘটানায় জেলা মাধ্যমিক পরীক্ষার আহ্বায়ক সোমনাথ কুইরি জানান, পরীক্ষা শেষ হওয়ায় পরও কোনও পরীক্ষার্থী এই পরীক্ষাকেন্দ্র থেকে নিখোঁজ হয়েছে বলে আমার জানা নেই।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments