Placeholder canvas

Placeholder canvas
Homeকলকাতা২০১৬ তালিকাভুক্ত সকলের চাকরির আশ্বাস অভিষেকের, ক্যামাকস্ট্রিটে বৈঠকের পর বললেন শাহীদুল্লাহ

২০১৬ তালিকাভুক্ত সকলের চাকরির আশ্বাস অভিষেকের, ক্যামাকস্ট্রিটে বৈঠকের পর বললেন শাহীদুল্লাহ

Follow Us :

কলকাতা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক ইতিবাচক। ২০১৬ সালের মেধাতালিকা ভুক্ত নবম-দশম-একাদশ-দ্বাদশ প্রত্যেকের নিয়োগ যাতে হয় তার জন্য সবরকম চেষ্টা করবেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ক্যামাকস্ট্রিট অফিসে এসএসসি আন্দোলনকারীদের ৮ প্রতিনিধির বৈঠকের পর এমনটাই জানালেন তাঁদের প্রতিনিধি শাহীদুল্লাহ।

টানা ৫০২ দিন আন্দোলন। তালিকায় নাম থাকার পরও নিয়োগ না হওয়া। এটাই ছিল তাঁদের আন্দোলনের কারণ। পরিস্থিতির গুরুত্ব বুঝে এসএসসি আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকের সিদ্ধান্তর কথা জানিয়েছিলেন সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সেই মতো শুক্রবার ক্যামাকস্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে তাঁর সঙ্গে দেখা করেন আন্দোলনকারীদের ৮ প্রতিনিধি। প্রায় ২ ঘন্টা বৈঠক হয় তাঁদের মধ্যে। বৈঠকে অভিষেক ছাড়াও ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

বৈঠক শেষে প্রতিনিধিদলের তরফে শাহীদুল্লাহ বলেন, আজকের বৈঠক ইতিবাচক। তাঁর কথায় ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় অত্যন্ত মানবিকতার সঙ্গে পুরো বিষয়টি দেখেছেন। তিনি কথা দিয়েছেন ২০১৬ সালের তালিকাভুক্ত একজন চাকরিপ্রার্থীও যাতে বঞ্চিত না হন সেই বিষয়টি তিনি দেখবেন। যাতে দ্রুত নিয়োগ হয় তার আশ্বাসও দিয়েছেন তিনি।’

শাহীদুল্লাহ আরও বলেন, অগাস্ট মাসের ৮ তারিখ শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে ফের একবার বৈঠকে বসবেন তাঁরা। সেদিন বৈঠকে উপস্থিত থাকবেন স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যানও। তবে, ধর্না তোলা হচ্ছে কি না? সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি শাহীদুল্লাহ। তাঁর কথায়, একবার আলোচনাতেই সব সমস্যার সমাধান সম্ভব নয়। আরও কথা আলোচনা দরকার।

RELATED ARTICLES

Most Popular