Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনTina Turner | Died | মারা গেলেন প্রখ্যাত পপ গায়িকা টিনা টার্নার

Tina Turner | Died | মারা গেলেন প্রখ্যাত পপ গায়িকা টিনা টার্নার

Follow Us :

জুরিখ: মার্কিন বংশোদ্ভূত গায়িকা টিনা টার্নার গতকাল ৮৩ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। দীর্ঘ অসুস্থতার পর সুইজারল্যান্ডের জুরিখে নিজের বাসভবনে তিনি প্রয়াত হন।টিনার দীর্ঘদিনের প্রচার কর্মকর্তা বেরনার্ড ডোহাটি তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। যদিও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই পপ গায়িকার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। ২০১৬ সালে তার অন্ত্রে ক্যান্সার ধরা পড়ে। পরের বছরই তার কিডনি প্রতিস্থাপন করতে হয়। তবে সম্প্রতি তাঁর স্ট্রোক হয়েছিল এবং কিডনির সমস্যাতেও ভুগছিলেন।


টিনা তার কেরিয়ার শুরু করেন ১৯৫০ এর দশকে। রক ‘এন’ রোল এর প্রাথমিক সময়ে। কিছুদিনের মধ্যেই তিনি এম টিভির সেন্সেশন হয়ে যান। ‘হোয়াটস লাভ গট টু ডু উইথ ইট’ গানে তিনি প্রেমকে সেকেন্ড হ্যান্ড ইমোশন বলে অভিহিত করে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিলেন। নিউইয়র্কের রাস্তায় সোনালি চুল,মিনি স্কার্ট,ক্রপড জিন্সের জ্যাকেট, স্টিলেটো পরে হলিউডের এই গায়িকা টিনা টার্নারকে হেঁটে বেড়াতে দেখা যেত।


জোরালো কন্ঠ আর অফুরন্ত প্রাণ শক্তি নিয়ে স্টেজে পারফর্ম করতে দেখা যেত ‘রক এন্ড রোল’ এর রানীকে। গিটারবাদক প্রাক্তন স্বামী ইক এর সঙ্গেও গান গাইতেন কিনা একসঙ্গে। ১৯৮৮ সালে ব্রাজিলের রিও ডি জেনেরিওতে তাঁর লাইভ শোতে এক লক্ষ আশি হাজার দর্শক জড়ো হয়েছিল। সারা জীবনের আটবার গ্র্যামি পুরস্কার জিতেছিলেন টিনা টার্নার।

RELATED ARTICLES

Most Popular