Placeholder canvas

Placeholder canvas
HomeScrollশীর্ষস্থান পেয়েও অভিমানী বুমরা!
Jasprit Bumrah

শীর্ষস্থান পেয়েও অভিমানী বুমরা!

Follow Us :

মুম্বই: অভিমানী জসপ্রীত বুমরা। তিনি যে অভিমানী সেটা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট। বুধবার একটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। যে ছবিতে একদিকে ছিল ফাঁকা স্টেডিয়ামে একজন বসে আছেন, অন্যদিকে ছিল স্টেডিয়াম ভর্তি দর্শক। যেখানে একজন ছিলেন, সেখানে লিখেছিলেন- ‘দ্য সাপোর্ট’। আর যেখানে স্টেডিয়াম ভর্তি দর্শক ছিল সেখানে লিখেছিলেন- ‘দ্য কংগ্রেচুলেশনস’।

এর মাধ্যমে বুমরা এটাই বোঝাতে চেয়েছেন যখন কেউ সাফল্য পায়, তখন অভিনন্দনের বন্যা বয়ে যায়। কিন্তু কঠিন সময়ে সবাই পাশে থাকে না। খুব কম মানুষেরই সমর্থন থাকে কঠিন সময়ে। নিজের কেরিয়ারের কঠিন সময়ে সবাইকে পাশে পাননি বলেই হয়ত এই পোস্ট মনে করা হচ্ছে।

উল্লেখ্য, দুরন্ত পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন জসপ্রীত বুমরা। আইসিসি টেস্ট ক্রমতালিকায় প্রথম স্থানে উঠে এসেছেন এই ভারতীয় পেসার। ক্রিকেটের ইতিহাসে জসপ্রীত বুমরাই প্রথম ভারতীয় পেসার যিনি আইসিসি বোলারদের ক্রমতালিকায় শীর্ষস্থান দখল করেছেন। এর আগে তিন ভারতীয় স্পিনার বিষেণ সিং বেদি, রবীন্দ্র জাডেজা এবং রবিচন্দ্রন অশ্বিন আইসিসি ক্রমতালিকার শীর্ষস্থানে উঠে এসেছিলেন।

এই মুহূর্তে আইসিসি ক্রমতালিকায় ৮৮১ পয়েন্ট নিয়ে বোলারদের শীর্ষস্থানে উঠে এসেছেন জসপ্রীত বুমরা। ৮৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে কাগিসো রাবাডা এবং ৮৪১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

উল্লেখ্য, দ্বিতীয় টেস্ট ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছেন জসপ্রীত বুমরা। প্রথম ইনিংসে ৬ উইকেট এবং দ্বিতীয় ইনিংসে তুলে নিয়েছিলেন ৩ উইকেট। ৯ উইকেট পাওয়ার জন্য ম্যাচের সেরাও হয়েছেন বুমরা। রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড় দুজনেই বলেছেন, ‘বুমরার জন্য পিচ কোনও সমস্যাই নয়। যেকোনও পিচেই উইকেট নেওয়ার ক্ষমতা রাখেন বুমরা।’

অন্য খবর দেখতে ক্লিক করুন:

RELATED ARTICLES

Most Popular