skip to content
Sunday, July 7, 2024

skip to content
Homeরাজনীতিবিজেপিকে রুখতে তৃণমূলের পাশে থাকবে বামফ্রন্ট, ইঙ্গিত বিমানের

বিজেপিকে রুখতে তৃণমূলের পাশে থাকবে বামফ্রন্ট, ইঙ্গিত বিমানের

Follow Us :

কলকাতা: বিজেপির মতো সাম্প্রতিক শক্তিকে রুখতে শুধু তৃণমূল কেন, অন্যান্য বিরোধী দলগুলির পাশে থাকবে বামফ্রন্ট। রবিবার এ কথা বললেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। ৭৫-তম স্বাধীনতা দিবসে রেড রোডে আম্বেদকর মূর্তির সামনে সংবিধান রক্ষার্থে বাম দলগুলি প্ল্যাকার্ড-ব্যানার নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। সেখানেই এ কথা বলেন বিমান।

আরও পড়ুন: আলিমুদ্দিনে উল্টো পতাকা তুলছিলেন বিমান, এগিয়ে এসে পরিস্থিতি সামলালেন সেলিম

ত্রিপুরায় তৃণমূলের মহিলা সাংসদদের ওপর হামলার ঘটনায়ও কড়া প্রতিক্রিয়া দেন বামফ্রন্ট চেয়ারম্যান। তিনি বলেন, ‘ত্রিপুরায় বহিরাগত কোনও দল গেলেই তাদের উপর হামলা হচ্ছে। গণতন্ত্রে এটা কাম্য নয়।’ স্বাধীনতা দিবসের দিন পতাকা উত্তোলন করতে গিয়ে ত্রিপুরায় আক্রমণের মুখে পড়েন তৃণমূল সাংসদরা।

রবিবার দক্ষিণ ত্রিপুরার নন্দীগ্রামে একটি দলীয় কার্যালয় উদ্বোধনের কথা ছিল তৃণমূলের। সেখানে যাওয়ার পথে বেতাকা অঞ্চলে একদল দুষ্কৃতী তৃণমূল সাংসদ ও নেতা-কর্মীদের ঘিরে ধরে বলে অভিযোগ। তৃণমূলের অভিযোগ, তিনটি গাড়িতে নির্বিচারে ভাঙচুর চালানো হয়েছে। মারের চোটে সাংসদ দোলা সেনের আপ্ত-সহায়কের মাথা ফেটেছে। আরেক সাংসদ অপরূপা পোদ্দারের ব্যাগ, ফোন ছিনতাই করা হয়েছে বলে দাবি তৃণমূলের।

আরও পড়ুন: শুভেন্দুর জেলার মাতঙ্গিনীকে অসমে পাঠালেন মোদি, ‘ছোট ভুল’ বলে সাফাই দিলীপের

ত্রিপুরা থেকে সংবাদমাধ্যমকে দোলা বলেন, ‘‘আমাদের উপর হামলা হয়েছে। রাস্তায় হঠাৎ হামলা হয়। কিছু বুঝে ওঠার আগেই গাড়ির কাঁচ ভাঙচুর করা হয়েছে। বেশ কিছু কর্মী আহত হয়েছেন। আমাকে আর অপরূপাকেও মারধর করা হয়েছে। পুলিশ দাঁড়িয়ে সব দেখেছে। আমরা জঙ্গলের মধ্যে ঘুরে বেড়াচ্ছি। কারও সঙ্গে তেমন যোগাযোগ করতে পারছি না।’’

RELATED ARTICLES

Most Popular