Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনজানেন অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠানে পারফরমেন্সের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন...
Pop-Singer  Rihanna

জানেন অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠানে পারফরমেন্সের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন পপ-গায়িকা রিহানা!

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্তের প্রাক-বিবাহের অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানা

Follow Us :

গুজরাত: আর মাত্র অল্প কয়েকদিনের অপেক্ষা। বিবাহবন্ধনে বাঁধা পড়বেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানি (Anant Ambani) এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)। যদিও রাধিকা এবং অনন্তের আনুষ্ঠানিক বিয়ে হবে ১২ জুলাই। তার আগে ১ মার্চ থেকে ৩ মার্চ গুজরাতের জামনগরে বসছে প্রাক-বিবাহের অনুষ্ঠান (Anant-Radhika’s Pre-Wedding Ceremony)।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৪)

অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠানে মিলে মিশে একাকার হতে চলেছে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এই প্রাক্‌-বিবাহের অনুষ্ঠানেই মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানা (Pop-Singer
Rihanna)। জানা যাচ্ছে, এই অনুষ্ঠানে পপ গায়িকার অন্যতম জনপ্রিয় গান ‘ডায়মন্ড’ গাইবেন তিনি। সূত্রের খবর, অম্বানী পরিবারের এই রাজকীয় অনুষ্ঠানে পারফরমেন্সের জন্য রিহানা প্রায় ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। রিহানার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিক বেশি, কারণ প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস রিহানা নিজে সঙ্গে করে নিয়ে এসেছেন। সেই কারণেই পারিশ্রমিকও বেড়েছে অনেকটাই।

আরও পড়ুন: মুক্তি পেল ট্রেলার, উত্তম ফিরলেন ‘অতি উত্তম’ হয়ে

প্রসঙ্গত, জামনগরে রিলায়েন্স টাউনশিপের কাছে যোগওয়াড গ্রামে শুরু হয়েছে অনন্ত, রাধিকার বিয়ের আগের অনুষ্ঠান পর্ব। গুজরাতি খাবারের মাধ্যমে অন্নসেবা দিয়ে শুরু হয়েছে অনুষ্ঠান। যোগওয়াড গ্রামের প্রায় ৫১ হাজার মানুষের মুখে খাবার যোগান দিচ্ছেন অম্বানিরা। ইতিমধ্যেই জামনগের পৌঁছে গিয়েছেন অমিতাভ বচ্চন, মণীশ মালহোত্রা সহ প্রায় সব বলিউড তারকাই। জানা গিয়েছে, অতিথিদের জন্য চার বেলা ভুরি ভোজের আয়োজন রাখা হয়েছে। থাকছে থাই, জাপানিজ, মেক্সিকান, পার্সি, প্যান এশিয়ান খাবার। সকালের জল খাবারে থাকছে ৭৫টি ডিশ। তাতে ২৭৫ রকমের পদ থাকছে। সারারাত অনুষ্ঠান চলবে। রাতের খাবারে থাকছে ৮৫ রকমের পদ।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular