Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনআসছে 'পুষ্পা ২'-এর টিজার, জেনে নিন দিনক্ষণ
Pushpa 2 Teaser

আসছে ‘পুষ্পা ২’-এর টিজার, জেনে নিন দিনক্ষণ

সোশ্যাল মিডিয়ায় জানানো হল ছবির টিজার মুক্তির তারিখ

Follow Us :

মুম্বই: ২০২১ সালে দক্ষিণী ছবি পুষ্পা দ্য রেইজ (Pushpa: The Rise) ঝড় তুলেছিল বক্স অফিসে। পুষ্পারাজ আল্লু অর্জুন ও শ্রীভল্লির ভূমিকায় নজর কেড়েছিলেন জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। ব্যবসার নিরিখে ‘পুষ্পা’র কাছে পিছিয়ে পড়েছিল অনেক ছবিই। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। প্রথম পর্বের দুর্দান্ত সাফল্যের পর সিনেমার দ্বিতীয় ভাগ নিয়ে উচ্ছ্বসিত দর্শক। বড়পর্দায় পুষ্পারাজ-শ্রীভল্লির অনস্ক্রিন কেমেস্ট্রির অপেক্ষায় আছে অনুরাগীরা।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৩৪)

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘পুষ্পা: দ্য রুল’ (Pushpa: The Rule)-এর প্রথম ঝলক। সিনেমার পোস্টার শেয়ার করে ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন অভিনেতা আল্লু অর্জুন (Allu Arjun)। ২০২৪-এর ১৫ অগাস্ট আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানা ফিরছেন ‘পুষ্পা’-র সিক্যুয়েলে। আর এবার নির্মাতাদের তরফে ঘোষণা করা হল ছবির টিজার (Pushpa 2 Teaser) মুক্তির তারিখ। মঙ্গলবার, ছবির নির্মাতাদের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করা হয়েছে। ক্যাপশনে জানানো হয়েছে ৮ এপ্রিল মুক্তি পাবে পুষ্পা ২-এর টিজার।

 

View this post on Instagram

 

A post shared by Mythri Movie Makers (@mythriofficial)

আরও পড়ুন: ‘গুরুকে নিয়ে ব্যবসা বন্ধ হোক’, ‘অতিউত্তম’ দেখে ক্ষুব্ধ ভাস্কর!

‘পুষ্পা ২’ ছবিতে আল্লু ও রশ্মিকার সঙ্গে দেখা যাবে ফাহাদ ফসিলকেও। পুষ্পার মতোই এই ছবিতেও সঙ্গীতের দায়িত্বও সামলাচ্ছেন দেবী শ্রী প্রসাদ। উল্লেখ্য, বিগ স্ক্রিনে ‘পুষ্পা ২’ (Pushpa 2) মুক্তির আগেই ফ্র্যাঞ্চাইজি তৃতীয় ছবি নিয়ে ‘বার্লিন ফিল্ম ফেস্টিভ্যাল’ থেকে বড় আপডেট দিয়েছিলেন পুষ্পারাজ আল্লু অর্জুন। জানিয়েছিলেন, পুষ্পা ২-র পর আসবে পুষ্পা ৩ (Pushpa 3)। আল্লু বলেছিলেন আমরা এটাকে ফ্র্যাঞ্চাইজি বানাতে চাই এবং সেই লাইনআপে দারুণ আকর্ষণীয় আইডিয়া আছে আমাদের কাছে। অনুরাগীদের উদ্দেশ্যে তিনি জানান, পুষ্পা ৩-এর জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় ভাগ নিয়ে আমাদের ভাবনা শুরু হয়ে গেছে। বাকিটা ক্রমশ প্রকাশ্য।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular