HomeScrollমমতাকে হীরকরানি বলে কটাক্ষ শাহের
Lok Sabha Election 2024

মমতাকে হীরকরানি বলে কটাক্ষ শাহের

আঁচলের তলায় লুকিয়ে রাখলেও দুর্নীতিগ্রস্তদের বাঁচাতে পারবেন না, হুঁশিয়ারি অমিতের

Follow Us :

হুগলি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) হীরকরানি বলে কটাক্ষ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah )। মঙ্গলবার শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুর সমর্থনে এক নির্বাচনী সভায় শাহ বলেন, হীরকরাজার দেশে সিনেমা তৈরি করেছিলেন সত্যজিৎ রায়। খুবই জনপ্রিয় হয়েছিল সেই সিনেমা। বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় যখন ক্ষমতায় এসেছেন, সত্যজিৎ তখন বেঁচে নেই। বেঁচে থাকলে তিনি মমতাদিদিকে নিয়ে ‘হীরকরানির দেশে’ সিনেমা বানাতেন। প্রসঙ্গত, রাজ্য বিজেপির প্রচার শাখা ইতিমধ্যেই মমতাকে নিয়ে হীরকরানির দেশে শীর্ষক বেশ কিছু ভিডিও বাজারে ছেড়েছে। 

অমিত শাহ এদিনও শ্রীরামপুরের সভা থেকে তীব্র আক্রমণ শানান মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে। তিনি বলেন, মমতাদিদি জেনে রাখুন, কোনও দুর্নীতিবাজকে ছেড়ে রাখা হবে না। সবাইকে জেলে যেতে হবে। তৃণমূল এ রাজ্যে মাফিয়ারাজ এবং গুন্ডারাজ কায়েম করেছে। দুর্নীতিতে তৃণমূল সরকার দেশের মধ্যে এক নম্বরে। তাই তৃণমূলকে হারাতেই হবে। শাহ বলেন, মমতাদিদি রাজ্যে পরিবারবাদ কায়েম করতে চান। তিনি ভাইপোকে মুখ্যমন্ত্্রী বানাতে চান। গতকাল বনগাঁর পর বুধবার শ্রীরামপুরের সভাতেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি মমতাদিদি এবং আপনার ভাইপোকে বলে যাচ্ছি, যত পারেন বিরোধিতা করুন, সিএএ হবেই। আপনারা অনুপ্রবেশকারীদের মদত দিয়ে নাগরিকত্ব দিতে চান। আমরা মতুয়াদের নাগরিকত্ব দেবই। 

আরও পড়ুন: সন্দেশখালিতে স্কুলে বিজেপির বৈঠক

 শ্রীরামপুরে দাঁড়িয়ে শাহ বলেন, বাংলা থেকে বিজেপিকে ৩০ আসন দিন। শ্রীরামপুর বদলে যাবে। তৃণমূলের দুর্নীতি নিয়ে তিনি বলেন, এখানে মন্ত্রীর বাড়ি থেকে ৫০ কোটি টাকা উদ্ধার হয়। ওগুলো ঘুষের টাকা। মমতাদিদি সব সময় বলেন, ইডির অপব্যবহার হচ্ছে। কিন্তু দুর্নীতি যে-ই করবেন, তাঁকেই ধরব। আপনি আঁচলের তলায় লুকিয়ে রাখলেও জেলে ঢোকাব দুর্নীগ্রস্তদের। কাউকে লুকোতে পারবেন না। 

বাংলায় এসে কাশ্মীরের প্রসঙ্গ তুলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দাবি করেন, আগে যা কাশ্মীরে হত, সেটা এখন হচ্ছে পাক অধিকৃত কাশ্মীরে। কংগ্রেস আমলে কাশ্মীরে হরতাল হত। এখন হরতাল হয় না।  এখন পাক অধিকৃত কাশ্মীরে স্বাধীনতার জন্য স্লোগান ওঠে। মোদি জমানায় এটাই সাফল্য।  তৃণমূলের মা-মাটি-মানুষকে স্লোগানকে কটাক্ষ করে শাহ বলেন, বাংলা এখন মৌলা-মাদ্রাসা-মাফিয়ার ভূমিতে পরিণত হয়েছে। একই সঙ্গে শ্রীরামপুরে শাহের গ্যারান্টি, কবীরশঙ্কর বসুকে জেতালে অনুপ্রবেশকারী ছেড়ে দিন, পাখিও উড়ে এসে বসতে পারবে না। 

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular