Placeholder canvas

Placeholder canvas
HomeBig newsকোহলিকে নিয়ে বিরাট আপডেট!
Virat Kohli

কোহলিকে নিয়ে বিরাট আপডেট!

Follow Us :

মুম্বই: কোহলি অনুরাগীদের আরও কিছুটা সময় অপেক্ষা করতেই হচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, তৃতীয় এবং চতুর্থ টেস্টে অনিশ্চিত বিরাট কোহলি। ব্যক্তিগত কারণে প্রথম দুটি টেস্ট থেকে অব্যাহতি চেয়েছিলেন তিনি। পরবর্তী দুটি টেস্টেও সম্ভবত জাতীয় দলের জার্সি গায়ে দেখা যাবে না বিরাট কোহলিকে। বিসিসিআই- বিরাট কোহলির এই সিদ্ধান্তকে সম্মান জানাতে চায়। এই প্রসঙ্গে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথাও বলেছেন বিরাট কোহলি।

তবে রাজকোট টেস্টে বিশ্রাম সম্ভবত দেওয়া হবে না জসপ্রীত বুমরাকে। দলে ফিরতে পারেন মহম্মদ সিরাজ। সেক্ষেত্রে বসতে হতে পারে মুকেশ কুমারকে। এখনও পর্যন্ত যা খবর, তৃতীয় টেস্টে দলে দেখা যেতে পারে কেএল রাহুলকে। তবে রবীন্দ্র জাডেজার দলে ফেরা নিয়ে কিছুটা ধোঁয়াশা রয়েছে। তবে অবশিষ্ট টেস্ট সিরিজে তাঁর ফেরার সম্ভাবনা প্রবল। অন্যদিকে, এই সিরিজে ফেরা হচ্ছে না মহম্মদ শামির। গোড়ালির চোট এখনও পুরোপুরি সারেনি।

অন্যদিকে, দুরন্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন জসপ্রীত বুমরা। আইসিসি টেস্ট ক্রমতালিকায় প্রথম স্থানে উঠে এলেন এই ভারতীয় পেসার। ক্রিকেটের ইতিহাসে জসপ্রীত বুমরাই প্রথম ভারতীয় পেসার যিনি আইসিসি ক্রমতালিকায় শীর্ষস্থান দখল করেছেন। এর আগে তিন ভারতীয় স্পিনার বিষেণ সিং বেদি, রবীন্দ্র জাডেজা এবং রবিচন্দ্রন অশ্বিন আইসিসি ক্রমতালিকার শীর্ষস্থানে উঠে এসেছিলেন।

এই মুহূর্তে বোলারদের আইসিসি ক্রমতালিকায় ৮৮১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে উঠে এসেছেন জসপ্রীত বুমরা। ৮৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে কাগিসো রাবাডা এবং ৮৪১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

অন্য খবর দেখতে ক্লিক করুন:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments