Placeholder canvas

Placeholder canvas
Homeখেলাপ্রথমবার আইএসএল লিগ-শিল্ড মোহনবাগানের
Mohun Bagan

প্রথমবার আইএসএল লিগ-শিল্ড মোহনবাগানের

মুম্বই সিটি এফসি-কে ২-১ গোলে হারিয়ে দিল মোহনবাগান

Follow Us :

কলকাতা: আইএসএলে (ISL 2024) ইতিহাস মোহনবাগানের (Mohun Bagan)। প্রথমবারের জন্য আইএসএল লিগ শিল্ড জয় হাবাস এন্ড কোম্পানির। ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ-শিল্ড শেষ করল তারা। এদিনের ম্যাচে মুম্বই সিটি এফসি-কে ২-১ গোলে হারিয়ে দিল মোহনবাগান।

মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে প্রথম থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করেন মোহনবাগান ফুটবলাররা। প্রথমার্ধের একদম শুরুতে ২০ মিনিটে সহজ সুযোগ হাতছাড়া করেন লিস্টন কোলাসো। কিন্তু এর ৮ মিনিট পর বিশ্বমানের গোল করে নজর কাড়েন লিস্টন কোলাসো। এরপর থেকে আক্রমণের ধার আরও বাড়াতে থাকে মোহনবাগান। প্রথথমার্ধের শেষে গোলের সুযোগ হাতছাড়া করেন মুম্বই সিটি এফসি-র ছাংতে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪৩)

দ্বিতীয়ার্ধের ৮০ মিনিটের মাথায় দ্বিতীয় গোল বাগানের। মুম্বইয়ের বিরুদ্ধে মাঝমাঠে বল পেয়েছিলেন পেত্রাতোস। তিনি বল তুলে দিয়েছিলেন কামিন্সকে লক্ষ্য করে। মুম্বইয়ের রক্ষণভাগ তখন অনেকটাই এগিয়ে এসেছে। কামিন্স বল ধরে যথেষ্ট সময় পান। দেখে শুনে বল জালে জড়িয়ে দেন তিনি।

আরও পড়ুন: পথচলা শুরু করল ‘ইউনাইটেড কলকাতা স্পোর্টস ক্লাব’

এরপর ৮৯ মিনিটে আবার টুইস্ট। মুম্বই সিটি এফসি-র হয়ে ব্যবধান কমান ছাংতে। দীপক টাংরি প্রথমে ছাংতের জামা টেনে ধরেছিলেন। ফ্রি কিক পেয়েছিল মুম্বই। নিফ ফ্রি কিক থেকে বল ভাসিয়ে দেন বক্সের মধ্যে। কর্নার পেয়ে যায় মুম্বই। কর্নার থেকে আসা বল জালে জড়িয়ে দেন ছাংতে।

এরপর অবশ্য স্কোরলাইনের আর কোনও পরিবর্তন হয়নি। ফলস্বরূপ প্রথমবারের জন্য আইএসএল লিগ শিল্ড জয়ের স্বাদ পেল মোহনবাগান সুপারজায়ান্ট।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular