Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাIPL 2023 | Kolkata Knight Riders | টিম কেকেআর নিয়ে আত্মবিশ্বাসী অধিনায়ক...

IPL 2023 | Kolkata Knight Riders | টিম কেকেআর নিয়ে আত্মবিশ্বাসী অধিনায়ক নীতীশ রানা

Follow Us :

 কলকাতা: আইপিএল-এর আগে অন্য মেজাজে নীতীশ রানা। গতকাল তাঁকে এই মরশুমের জন্য কেকেআর অধিনায়ক করা হয়েছে। তাই তাঁর উপর দায়িত্ব যে অনেক সেটা বলার অপেক্ষা রাখে না।  তবে এই দায়িত্ব নিতে প্রস্তুত নতুন কেকেআর অধিনায়ক। 

‘এ বছর কেকেআর-এর দল দুর্দান্ত। আমরা আশাবাদী এই দল ভালো পারফর্ম করবে। তবে আমাদের অধিনায়ক শ্রেয়সকে মিস করবো’- বলেন নীতীশ রানা। তিনি আরও বলেন, ‘দিনের শেষে খেলাটা ক্রিকেট। তবে পরিস্থিতি বিভিন্ন ক্ষেত্রে আলাদা হয়। আইপিএলে ম্যান-ম্যানেজমেন্ট ভীষণ গুরুত্বপূর্ণ। সুনীল নারিন, আন্দ্রে রাসেলদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা আমার দলে রয়েছে। চিন্তার খুব বেশি কারণ দেখছি না।‘

কোচ চন্দ্রকান্ত পন্ডিত নতুন অধিনায়ক নীতীশ রানাকে নিয়ে আশাবাদী। বলেন, ‘সর্বসম্মতিক্রমে নীতীশ রানাকে অধিনায়ক করা হয়েছে। আমাদের পূর্ণ আস্থা রয়েছে ওঁর উপর। নীতীশের অধিনায়কত্বে কেকেআর সাফল্যের মুখ দেখবেই।‘

আরও পড়ুন: IPL 2023 | Kolkata Knight Riders | কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক নীতীশ রানা

অন্যদিকে, আইপিএল-কে ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে শহর কলকাতায়। মাঠে বল গড়ানোর আগেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ম্যাচের টিকিট। আগেই জানা গিয়েছিল আমেবাদে প্রথম ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। এবারে ইডেনের ক্ষেত্রেও একই অবস্থা। মঙ্গলবার থেকে পাওয়া যাচ্ছে না ইডেনের দু’টি ম্যাচের অনলাইন টিকিট। দর্শকরা টিকিটের জন্য রীতিমত হাহাকার করছেন।

ইডেনে আইপিএলের প্রথম ম্যাচ ৬ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। সোমবার থেকেই এই ম্যাচের অনলাইন টিকিট কাটতে সমস্যা হচ্ছিল। মঙ্গলবার দেখা গেল অ্যাপটিতে লিখে দেওয়া হয়েছে এই ম্যাচের টিকিট শেষ। আরসিবি মানেই বিরাট কোহলি। করোনা অতিমারির পর ইডেনে প্রথম খেলতে নামবে কেকেআর। সেই ম্যাচে বিপক্ষ বিরাট। স্বাভাবিক ভাবেই টিকিটের চাহিদা তুঙ্গে। তাই ইডেনের প্রথম ম্যাচের বেশ কয়েকদিন আগেই অনলাইন টিকিট শেষ। সোমবার দেখা গিয়েছিল ৭৫০ টাকার টিকিট শেষ হলেও ১০০০ থেকে ৮০০০ টাকার টিকিট রয়েছে। যদিও সেগুলি কেনা যাচ্ছিল না।

শুধু ৬ এপ্রিলের টিকিট নয়, আরও একটি ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে না। সেটি ২৩ এপ্রিলের। ইডেনে সেদিন কলকাতা নাইট রাইডার্স-এর মুখোমুখি চেন্নাই সুপার কিংস। অর্থাৎ মহেন্দ্র সিংহ ধোনিকে খেলতে দেখার সুযোগ। বলা বাহুল্য, এটাই সম্ভবত শেষ সুযোগ। আর হয়তো আইপিএল খেলবেন না ৪১ বছরের ধোনি। তাই ইডেনে ধোনিকে সামনে থেকে শেষ বার দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না কেউই। সেই কারণে ম্যাচের ২৬ দিন আগেই অনলাইন টিকিট শেষ।

RELATED ARTICLES

Most Popular