Placeholder canvas
Homeবিনোদনটলিউডে ফের বিয়ের সানাই, কবে সাতপাক ঘুরছেন সৌরভ-দর্শনা

টলিউডে ফের বিয়ের সানাই, কবে সাতপাক ঘুরছেন সৌরভ-দর্শনা

কবে ছাদনাতলায় যাচ্ছেন টলিউডের এই জুটি?

Follow Us :

কলকাতা: বিয়ের মরশুম আসতেই যেন টলিউডে (Tollywood) বিয়ের হিড়িক পড়েছে। একের পর এক অভিনেতা, অভিনেত্রীরা সাত পাকে বাঁধা পড়ছেন। ২৭ নভেম্বরই আইনি বিয়ে সেরেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। এই খুশির খবরের রেশ কাটতে না কাটতেই ফের এল আরেক সুখবর। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সৌরভ দাস (Sourav das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। কিন্তু, কবে ছাদনাতলায় যাচ্ছেন এই জুটি?

টলিউড সূত্রে খবর, আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন টলিউডের এই দুই অভিনেতা। কলকাতার একটি আলিশান হোটেলে বসবে বিবাহ বাসর। এই বিষয়ে সৌরভ জানিয়েছেন, এখনও দেরি আছে সময় হলেই জানাবেন। এখন তিনি ছবির শ্যুটিং নিয়েই ব্যস্ত।

আরও পড়ুন: আজ গোধূলি লগ্নে বিয়ে পরমব্রত-পিয়ার

অভিনেত্রী দর্শনা বণিক ইতিমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশকিছু ছবি করে ফেলেছেন। সিরিজ থেকে সিনেমা সবেতেই অভিনয় প্রতিভায় সপ্রতিভ।অন্যদিকে সৌরভ দাসকে বলা হয় ওয়েব সিরিজের উজ্জ্বল নক্ষত্র। ইতিমধ্যেই নিজেদের অভিনীত চরিত্রে দর্শকদের ভালোবাসা পেয়েছেন। ঘরে তুলেছেন সেরা অভিনেতার পুরস্কার।

প্রসঙ্গত, ২০১৭ সাল নাগাদ সৌরভ দাস এবং অনিন্দিতা বসুর মধ্যে প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। বহু বছর তাঁরা একসঙ্গেও থেকেছেন । ‘গুটি মল্লার’-এর শুটিং করতে গিয়েই প্রেমে পড়েছিলেন এই টলিজুটি। সম্পর্ক নিয়েও কোনও দিন রাখ ঢাক করেননি। তবে হঠাৎই সেই সম্পর্ক ভাঙে। তবে ওসব এখন অতীত। এখন সৌরভের মন জুড়ে পুরোটাই দর্শনা।

দেখুন আরও অন্য খবর

RELATED ARTICLES

Most Popular

Recent Comments