Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনভাইজানের সুরক্ষায় মোদি-শাহকে চিঠি সিনে সংগঠনের
Salman Khan

ভাইজানের সুরক্ষায় মোদি-শাহকে চিঠি সিনে সংগঠনের

সলমন খানের সুরক্ষায় কড়া পদক্ষেপের আর্জি সিনে সংগঠনের

Follow Us :

মুম্বই: রবিবার সকালে বলিউড অভিনেতা সলমন খানের (Salman Khan) মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চলার খবর সমানে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গেছে, অভিনেতার বাড়ির সামনে চার রাউন্ড গুলি চালিয়ে চম্পট দেয় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এই ঘটনার পর ভাইজানের বাড়ির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনার পরেই মুম্বইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনায় বসেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde)। সলমনের সঙ্গে কথা বলে বাড়তি নিরাপত্তার কথাও জানান মুখ্যমন্ত্রী শিন্ডে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪২)

আর এবার ভাইজানের সুরক্ষায় মোদি-শাহকে চিঠি পাঠাল সিনে সংগঠন। গ্যালাক্সির সমানে গোলাগুলির ঘটনার পরই সলমনের হয়ে আওয়াজ তুলল সিনে সংগঠন অল ইন্ডিয়া সিনে ওয়ারকার্স অ্যাসোসিয়েশন (AICWA)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)-কে চিঠি পাঠিয়ে কড়া পদক্ষেপের আর্জি জানিয়েছে সিনে সংগঠন। চিঠিতে ভাইজানের নিরাপত্তা বাড়ানোর এবং দুষ্কৃতীদের খুঁজে বের করে শাস্তি দেওয়ার আর্জি জানানো হয়েছে।

আরও পড়ুন: ‘ময়দান’ দেখে মুগ্ধ মহারাজ, কী বললেন?

উল্লেখ্য, এর আগে একাধিকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন খান। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমনকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে একাধিকবার। এমনকী গত বছর, ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (NIA)-র তরফে জানানো হয়োছিল যে, মিস্টার খান ১০টি গ্যাংয়ের লক্ষ্যের তালিকায় শীর্ষে আছেন। যার মধ্যে রয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর নামও। প্রাণনাশের হুমকির কারণেই বিগত কয়েক মাস ধরে নিরাপত্তা বেড়েছে ভাইজানের। বদলে ফেলা হয়েছে তাঁর গাড়িও।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular