Placeholder canvas

Placeholder canvas
Homeদেশস্কুল ছাত্র সহ বিহারে নৌকাডুবি, নিখোঁজ ১০

স্কুল ছাত্র সহ বিহারে নৌকাডুবি, নিখোঁজ ১০

Follow Us :

পাটনা: বৃহস্পতিবার বিহারের মুজাফ্ফরপুরে (Bihar Muzaffarpur) নদীতে তলিয়ে গেল নৌকাভর্তি  শিশু সহ ৩০ জন। এখনও পর্যন্ত ১০ জন নিখোঁজ রয়েছে বলে জানা গিয়েছে। এদিন মধুপুরপট্টি ঘাট থেকে  শিশু সহ ৩০ জনকে নিয়ে একটি নৌকা রওনা দেয়। সেই সময় কিছুদূর এগোতেই ঘটে বিপত্তি। বাগমতি নদীর ( Bagmati River) গতিতে গোটা নৌকটি উল্টে যায়। তড়িঘড়ি জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে খবর দেওয়া হয়। শুরু হয় উদ্ধারকাজ। এখনও পর্যন্ত পাওয়া খবরে  ১০ জনকে এখনও খুঁজে পাওয়া যাচ্ছে না। এদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে বলে জানা যাচ্ছে। তাদেরকে নিয়ে স্কুলে নিয়ে যাওয়া হচ্ছিল বলে খবর।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সংবাদমাধ্যমে বলেন, জেলা ম্যাজিস্ট্রেট সহ উচ্চ আধিকারিকদের দুর্ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। যে সমস্ত শিশুরা এই দুর্ঘটনার কবলে রয়েছে, তাদের পরিবারগুলিকে সাহায্য করা হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: হাওড়ায় জল জমার পরিস্থিতি খতিয়ে দেখতে পরিদর্শনে পুর প্রশাসক

নীতীশ কুমার আরও বলেন, উদ্ধার অভিযান এখনও চলছে। আমি সংশ্লিষ্ট জেলা ম্যাজিস্ট্রেটকে বিষয়টি দেখার জন্য বলেছি। রাজ্য সরকার ক্ষতিগ্রস্থ পরিবারগুলিকে সমস্ত সহায়তা করবে। রাজ্য বিপর্যয় বাহিনীর একটি দলও ঘটনাস্থলে রয়েছে।

RELATED ARTICLES

Most Popular