Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাLionel Messi: আজ ফাইনাল, বাবা মেসিকে আবেগঘন চিঠি ছেলে থিয়াগোর

Lionel Messi: আজ ফাইনাল, বাবা মেসিকে আবেগঘন চিঠি ছেলে থিয়াগোর

Follow Us :

লুসেল: ক্লাব ফুটবলে একাধিকবার কাপ হাতে উঠলেও, এখনও পর্যন্ত বিশ্বকাপ হাতে ওঠেনি লিওনেল মেসির (Lionel Messi)। আর মেসি জানিয়ে দিয়েছেন, এবার বিশ্বকাপ (FIFA World Cup 2022) তাঁর শেষ। তাই শেষ বিশ্বকাপে কাপ হাতে তুলতে বদ্ধ পরিকর আর্জেন্টিনার অধিনায়ক। গোটা ফুটবল বিশ্বে মেসি ভক্তরাও তাই চান। 

আর বিশ্বকাপ ফাইনালে মাঠে নামার আগে বাবাকে আবেগঘন চিঠি লিখেছে মেসির ছেলে থিয়াগো। নিজের খাতায় বাবাকে লেখা চিঠিতে ছেলেকে লিখেছে, আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা। ছেলের চিঠির কথা জানিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা। বাবাকে হাতে লেখা চিঠিতে থিয়াগো আর্জেন্টিনার একটি জনপ্রিয় এবং অনুপ্রেরণামূলক গানের কথা উল্লেখ করেছে। বিশ্বকাপের শুরু থেকেই আন্তোনেল্লা তিন ছেলেকে নিয়ে রয়েছেন দোহায়। আর্জেন্টিনার সব ম্যাচে উপস্থিত থাকছেন গ্যালারিতে। 

আরও পড়ুন: Lionel Messi: ফাইনালের আগে সোশ্যাল মিডিয়া পোস্টে বড় বার্তা মেসির! 

উল্লেখ্য, ১৯৮৬ সালের পর ফুটবল বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে পারেনি আর্জেন্টিনা। ১৯৯০ এবং ২০১৪ সালে ফাইনালে উঠলেও রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে আর্জেন্টিনাকে। আর আর্জেন্টিনার তৃতীয় বার চ্যাম্পিয়ন হওয়ার এটাই সেরা সুযোগ বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞদের একাংশও। যদিও ফাইনালে আর্জেন্টিনাকে লড়াই করতে হবে শক্তিশালী ফ্রান্সের সঙ্গে। গত বারের চ্যাম্পিয়নরা এ বারও খেতাবের অন্যতম দাবিদার। তবে শেষ হাসি কে হাসে সেটার জন্য আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা।

আরও পড়ুন: Kolkata TV Super Exclusive Keith Hackett: ফাইনালে আর্জেন্টাইন ডিফেন্সকে স্ট্রং হতে হবে: কিথ হেকেট 

RELATED ARTICLES

Most Popular