Placeholder canvas

Placeholder canvas
HomeদেশCovid Update: একলাফে দ্বিগুণ দৈনিক সংক্রমণ, স্বস্তি দিচ্ছে সুস্থতার হার

Covid Update: একলাফে দ্বিগুণ দৈনিক সংক্রমণ, স্বস্তি দিচ্ছে সুস্থতার হার

Follow Us :

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: গত ২৪ ঘণ্টায় প্রায় দ্বিগুণ হারে বাড়ল দেশের দৈনিক সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছে ২,০৬৭ জন। মঙ্গলবারই দেশে দৈনিক সংক্রমণ ছিল দু’হাজারের অনেকটা নিচে। তবে, সুস্থতার হার বেশি থাকায় বেশ খানিকটা স্বস্তি মিলেছে।

বুধবারের আপডেট অনুযায়ী, বেড়েছে দৈনিক সংক্রমণ। একইসঙ্গে পজিটিভিটি রেটও বেড়ে হয়েছে  ০.৪৯ শতাংশ। বর্তমানে দেশে অ্যাক্টিভ কেসের হার ০.০৩ শতাংশ হলেও, অ্যাক্টিভ রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১২ হাজার ৩৪০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে উঠেছেন ১৫৪৭ জন। এখনও পর্যন্ত দেশে মোট ৪ কোটি ২৫ লক্ষ ১৩ হাজার ২৪৮ জন সুস্থ হয়েছেন। বুধবার দেশে সুস্থতার হার ৯৮.৭৬ শতাংশ। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৪০ জন। দেশে এখনও পর্যন্ত এই মারণ রোগে মৃত্যু হয়েছে ৫ লক্ষ ২২ হাজার ৬ জনের।

দেশের মোট আক্রান্তের মধ্যে দিল্লির সংক্রমণ বৃদ্ধি ক্রমশই উদ্বেগ বাড়াচ্ছে৷বুধবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, মোট আক্রান্তের মধ্যে দিল্লিতেই আক্রান্ত হয়েছেন ৬৩২ জন।  তবে, দেশে সুস্থতার হার বেশি থাকায় বেশ কিছুটা স্বস্তি মিলেছে।

আরও পড়ুন- Jahangirpuri Violence: জাহাঙ্গিরপুরীর সংঘর্ষে অভিযুক্তদের অস্ত্র সরবরাহকারীকে গ্রেফতার করল দিল্লি পুলিস

RELATED ARTICLES

Most Popular