Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরভল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরির পর পরিকল্পনা করে ব্যাঙ্কে আগুন, গ্রেফতার...

ভল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরির পর পরিকল্পনা করে ব্যাঙ্কে আগুন, গ্রেফতার ব্যাঙ্ককর্মী

Follow Us :

সামশেরগঞ্জ: ভল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরি। তার পর পরিকল্পনা করে ব্যাঙ্কে আগুন। মুর্শিদাবাদের সামশেরগঞ্জে ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের পুলিসি তদন্তে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। ঘটনায় গ্রেফতারর করা হয়েছে ব্যাঙ্কের গ্রুপ ডি কর্মী মনোজকুমার সিংহকে। শুক্রবার সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছেন জঙ্গিপুরের পুলিস সুপার ভোলানাথ পাণ্ডে। ইতিমধ্যেই পুলিস ৭২ লক্ষ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে বলেও জানিয়েছেন এসপি।

১০ মে, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ সামশেরগঞ্জের জয়কৃষ্ণপুর ঘোষপাড়ায় অবস্থিত একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও দমকল বাহিনী। দমকলের একটি ইঞ্জিনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। যদিও তদন্তে নেমে বেশ কিছু অসঙ্গতি দেখে পুলিসের সন্দেহ বাড়ে। ঘটনাস্থলে যান ফরাক্কার এসডিপিও আসিম খান। জোরকদমে তদন্তে নামে পুলিস।

ব্যাঙ্কের কর্মীদের দফায় দফায় জেরা করে পর্দাফাঁস হয়। গ্রেফতার করা হয়েছে ব্যাঙ্কের গ্রুপ ডি কর্মী মনোজ সিংহকে। জঙ্গিপুরের পুলিস সুপার জানান, ইতিমধ্যেই খোয়া যাওয়া ৭২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সিসিটিভি ফুটেজ কেন বন্ধ ছিল, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুনPegasus Supreme Court: ২০ জুনের মধ্যে চূড়ান্ত রিপোর্ট, পেগাসাস ইস্যুতে টেকনিক্যাল কমিটিকে নির্দেশ সুপ্রিম কোর্টের

RELATED ARTICLES

Most Popular