Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদন'ইন্দুবালা'র পর ফের একসঙ্গে শুভশ্রী-দেবালয় জুটি!

‘ইন্দুবালা’র পর ফের একসঙ্গে শুভশ্রী-দেবালয় জুটি!

Follow Us :

কলকাতা: চলতি বছরের মার্চ মাসে মুক্তি পায় দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। নাম ভূমিকায় ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ওপার বাংলা থেকে ছিন্নমূল হয়ে আসা এক নারী কী করে তাঁর রান্নাকে আঁকড়ে ধরে গোটা জীবন কাটিয়েছেন, সেটা নিয়েই ছিল এই সিরিজ। বিপুল প্রশংসাও পেয়েছিল এই সিরিজ। শোনা যাচ্ছে, আবারও পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে। জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ বারেও নাকি প্রযোজনার দায়িত্বে থাকবে ‘এসভিএফ’। 

ইনস্টাগ্রামে শুভশ্রী গঙ্গোপাধ্যায় দেবালয় ভট্টাচার্যের একটি ছবি পোস্ট করেন। সেখানে তাঁকে স্ক্রিপ্ট নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘কিছু একটা তৈরি হচ্ছে। রান্না হয়ে গেলেই পরিবেশন করব।’ কিন্তু বিষয়টা কী সেটা স্পষ্ট করে বলেননি অভিনেত্রী। তবে এই প্রসঙ্গে পরিচালক দেবালয় জানিয়েছেন, আসলে ইন্দুবালাতে একসঙ্গে কাজ করার পর থেকেই আমাদের মধ্যে সমীকরণটা একদম অন্য রকমের হয়ে গিয়েছে। আমিও শুভশ্রীর সঙ্গে কাজ করতে চাই। ও আমার সঙ্গে কাজ করতে চায়। তাই আবার একটা পরিকল্পনা চলছে। এ বার বড় পর্দায় একসঙ্গে কাজ করার ভাবনা আছে। এমন একটা বিষয়ে কাজ করার ইচ্ছা আছে, যা এখানে খুব কম দেখা যায়। বাকিটা ক্রমশ প্রকাশ্য।

আরও পড়ুন: ‘টাইগার ৩’-এর শো সকাল ৭টায় রাখার সিদ্ধান্ত

নভেম্বরের শেষে কিংবা ডিসেম্বরের প্রথমেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। তার পর কিছু দিনের বিশ্রাম। সদ্যোজাতকেও সময় দিতে হবে। তার পরেই নাকি আবার ফ্লোরে ফিরবেন নায়িকা। সব ঠিক থাকলে সম্ভবত আগামী বছরেই এই নতুন কাজ শুরু করবেন দেবালয়।

দেখুন আরও অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular